খেলার সময় ব্রিসবেন টেস্ট থেকে ছিটকে গেলেন বুমরাহ

১২-০১-২০২১, ১৪:৪৪

খেলার সময় ডেস্ক

fb tw
ব্রিসবেন টেস্ট থেকে ছিটকে গেলেন বুমরাহ
অস্ট্রেলিয়া সফরে গিয়ে চোটে জর্জরিত ভারতীয় দল। প্রায় প্রতিদিনই কেউ না কেউ চোটে আক্রান্ত হচ্ছেন। সবশেষ চোটের কারণে শেষ টেস্টের দল থেকে ছিটকে গেলেন পেসার জাসপ্রিত বুমরাহ। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) উদ্ধৃতি দিয়ে এ খবর জানায় ভারতীয় গণমাধ্যমগুলো।  
সিডনি টেস্টের তৃতীয় দিনে ফিল্ডিংয়ের সময় বুমরাহর পেটে টান ধরেছিল। এরপর বুমরাহকে দেখা যায় দলের ফিজিওর সঙ্গে পরামর্শ করতে। পরে বুমরাহর স্ক্যান করা হয়েছিল। তাতে চোট ধরা পড়ে। ফলে শেষ টেস্টে রাখা হচ্ছে না তাকে। 
অস্ট্রেলিয়া সফরের পর দেশের মাটিতে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। বোলিংয়ের মূল অস্ত্র বুমরাহকে ওই সিরিজের আগে ফেরাতে চায় ভারত। সে কারণে ব্রিসবেন টেস্টে কোন ঝুঁকি নিতে চায় না ভারত। ভারতীয় ম্যানেজমেন্টের আশা ইংল্যান্ড সিরিজের আগে তাকে পাওয়া যাবে।
এদিকে, চলতি অস্ট্রেলিয়া সফরে চোটের কারণে মাঠে নামা হয়নি ইশান্ত শর্মার। রোহিত শর্মা খেলছেন শেষ দুই টেস্টে। চোট পেয়ে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা এবং হনুমা বিহারী। এছাড়া ইনজুরিতে আক্রান্ত রিশভ পন্ত, চেতেশ্বর পূজারাও। পেসার মোহাম্মদ শামিও খেলেছেন মাত্র একটি টেস্ট খেলেছেন। বুমরাহর অনুপস্থিতিতে মেহাম্মদ সিরাজ এবং নভদীপ সাইনির সঙ্গে শার্দুল ঠাকুর কিংবা নটরাজ খেলতে পারেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop