ভ্রমণ প্রশান্তির খোঁজে আটলান্টিকে ভিড় করছে মানুষ

০৭-০১-২০২১, ০৯:৪২

ভ্রমণ সময় ডেস্ক

fb tw
03
প্রকৃতির সৌন্দর্য আর কিছুতে কি আছে! আর তা যদি হয় আটলান্টিকের তীরের পড়ন্ত বিকেল। তাহলে একটু হলেও বাড়তি প্রশান্তিতে ভরে যায় মন। করোনার ঊর্ধ্বমুখীর মধ্যেও সল্টহিলের আটলান্টিকের তীরে একটু প্রশান্তির খোঁজে ভিড় করছেন নানা বয়সী মানুষ। 
আয়ারল্যান্ডে স্বচ্ছ আকাশের উঁকি দেওয়া, খুব কমই দেখা যায়, মাঝে মাঝে আকাশ যখন তার উদারতা দেখায় তখন কোনো বাধাই যেন আর মানে না অবুঝ মন। সমুদ্র, আকাশ আর পড়ন্ত বিকেলের সূর্যের অপরূপ মাখামাখিতে আটলান্টিকের তীর যেন এক গোধূলি ভালোবাসায় একাকার।
শেষ বিকেলের শেষ আলোয় শিশুদের আনমনে খেলা দেখে প্রকৃতিও যেন হেসে উঠেছে-শিশুসুলভ ভালোবাসায়। করোনার এ মহামারিতে প্রকৃতির এ সৌন্দর্য উপভোগে মানসিক স্বাস্থ্যরও যথেষ্ট উন্নতি হবে বলেও মনে করেন কেউ কেউ।
এদিকে সংক্রমণ আশঙ্কাজনক হারে বাড়তে থাকায় আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী মিহল মার্টিন।
করোনার থাবায় পুরো পৃথিবীই এখন কুপোকাত, বাদ যায়নি আয়ারল্যান্ডও। প্রতিদিনই হাজার হাজার আক্রান্তে অতীতের রেকর্ড যাচ্ছে সবই ভেঙে। এর মাঝে প্রকৃতির এই অপার সৌন্দর্য উপভোগে একটু হলেও ভুলে থাকবেন করোনার হিংস্রতা এখানকার মানুষ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop