পশ্চিমবঙ্গ প্রেমিককে খুনের এক দশক পর প্রেমিকা গ্রেফতার!

০৫-০১-২০২১, ০৬:১৬

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
প্রতীকী ছবি
ছবি: প্রতীকী ছবি
03
কলকাতায় ১০ বছর আগের এক খুনের ঘটনায় নিহত যুবকের ‘প্রেমিকা’কে গ্রেফতার করল ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। গ্রেফতার প্রিয়াঙ্কা চৌধুরী মোহনবাগান ক্লাবের একজন প্রাক্তন কর্মকর্তার পুত্রবধূ। নিহত যুবকের নাম জুনিয়র মৃধা বলে জানায় পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার পত্রিকা।
পত্রিকাটি জানায়, তদন্তে খুনের কোনো তথ্যপ্রমাণ না পাওয়ায় এর আগে রাজ্য গোয়েন্দা পুলিশ অভিযুক্তকে নির্দোষ আখ্যা দিয়েছিল। কিন্তু জুনিয়রের পরিবার হাইকোর্টে গেলে মামলাটির তদন্তভার যায় সিবিআইয়ের কাছে। এরপরই জট খুলে হত্যার। দীর্ঘ জেরার পর তারা প্রিয়াঙ্কাকে গ্রেফতার করেন। 
ওই প্রতিবেদনে বলা হয়, ঘটনার সূত্রপাত ২০১১ সালের ১২ জুলাই। কলকাতার বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে পড়ে থাকা জুনিয়রের মৃতদেহ দেখে প্রথমে সড়ক দুর্ঘটনা বলেই মনে করা হয়েছিল। পরে তার কাঁধে একটি ছিদ্র পাওয়া যায়, যা গুলির ক্ষতচিহ্ন বলেই মনে হয়। এরপর ফোনের সূত্র ধরে তরুণ সফটওয়্যার ইঞ্জিনিয়ার জুনিয়রের সঙ্গে প্রিয়াঙ্কার যোগাযোগের সূত্র সামনে আসে। জুনিয়রের পরিবারের দাবি, ঘটনার দিন দুপুরে ফোনে প্রিয়াঙ্কার ডাক পেয়েই জুনিয়র বাড়ি থেকে বেরিয়েছিলেন।
প্রিয়াঙ্কার আইনজীবী অয়ন চক্রবর্তী অবশ্য দাবি করেন, আমার মক্কেল খুনে জড়িত নন। তিনি তদন্তে সহযোগিতা করছিলেন। 
এর আগে রাজ্য পুলিশ এই খুনের নিষ্পত্তি করতে পারবে না বলে রাজ্য আইনি পরিষেবা কর্তৃপক্ষের কাছে গিয়েছিলেন জুনিয়রের আত্মীয়রা। তাদের হয়ে হাইকোর্টে মামলাটি লড়েন জয়ন্তনারায়ণ চট্টোপাধ্যায়। তিনি বলেন, দেরিতে হলেও জুনিয়রের মা-বাবা সুবিচার পাওয়ার পথে একধাপ এগিয়ে গেল।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop