বাংলার সময় দেশে কোনো বাড়ি বিদ্যুৎবিহীন থাকবে না: শামীম

৩০-১২-২০২০, ২১:৩৮

মফিজুর রহমান রিপন

fb tw
দেশে কোনো বাড়ি বিদ্যুৎবিহীন থাকবে না: শামীম
02
পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, শরীয়তপুরের সব দুর্গম চরাঞ্চলে সাবমেরিন ক্যাবল দিয়ে বিদ্যুৎ দেবে সরকার। বাংলাদেশের কোনো বাড়ি বিদ্যুৎবিহীন থাকবে না।
মুজিব শতবর্ষে উপলক্ষে বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টায় ফলক উন্মোচন ও ফিতা কেটে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সখিপুর জোনাল অফিসের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমের প্রশংসা করে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে তার কন্যা কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে সমৃদ্ধশালী দেশ হতে আর বেশি দিন লাগবে না।
তিনি আশার কথা জানান, শরীয়তপুরের সঙ্গে চাঁদপুরের যোগাযোগের জন্য মেঘনা নদীতে সেতু হবে। শরীয়তপুরে পদ্মা সেতু থেকে শরীয়তপুর হয়ে মেঘনা সেতু হয়ে চাঁদপুরের সঙ্গে শুধু সড়ক যোগাযোগই হবে না, থাকবে রেললাইনও।
তিনি সখিপুর থানাকে উপজেলায় রূপান্তরের আশাবাদ ব্যক্ত করেন।

 
শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিকসহ পল্লী বিদ্যুতের কর্মকর্তারা।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop