রাশিফল কন্যার রোমান্সের দিনে মাথা ঠান্ডা রাখুন বৃষ

৩০-১২-২০২০, ০৮:২৫

রাশিফল

fb tw
কন্যার রোমান্সের দিনে মাথা ঠান্ডা রাখুন বৃষ
11
আজ বুধবার ৩০ ডিসেম্বর, ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ:  আর্থিক প্রাপ্তিযোগ রয়েছে, তবে আপনাকে কৌশলের সঙ্গে এ ব্যাপারে এগুতে হবে। দূরের কোনো সংবাদ আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। খুব জরুরি না হলে দূরের কোনো কাজের জন্য না যাওয়াই ভালো।
বৃষ:  কাউকে আজ কোনো ধরনের ঋণ প্রদান করা ঠিক হবে না। কারিগরি কাজ সম্পাদনে আজ মাথা ঠান্ডা রাখুন। আপনার আগাম পরিকল্পনার দিকগুলো নিয়ে আজ চিন্তা-ভাবনা করলে ভালো করবেন।
মিথুন: পুরনো বা নতুন ঋণ দেয়া পাওনা আদায়ে উত্তেজনা প্রকাশ করা একদম ঠিক হবে না। নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করলে ভালো করবেন। কোনো কারণে আজ আপনার ভেতর সাময়িক উত্তেজনা কাজ করতে পারে।
কর্কট : কর্মস্থলের ঝামেলা নিরসনে আজ প্রয়োজনে আইনি সহায়তা নিতে পারেন। দায়িত্বে অবহেলার জন্য আজ পদস্থদের কাছ থেকে কঠোর সমালোচনার সম্মুখীন হতে পারেন। নিজের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।
সিংহ : পরিবারের কারও বিয়ের ৃআলোচনায় অগ্রগতি হবে। ব্যবসায়িক যোগাযোগে অভিজ্ঞ কারও সঙ্গে আলাপ করে নিতে পারেন। দাফতরিক কাজে পূর্বে সৃষ্ট জটিলতা কাটাতে আপনি প্রভাবশালী ও পদস্থ কারও সহযোগিতা চাইলে তা পাবেন।
কন্যা : প্রভাবশালী কারও সহায়তা পেতে পারেন। সন্তান বা কোনো নিকটাত্মীয়ের সাক্ষাতে বিদেশ সফরের সুযোগ আসতে পারে। শিক্ষার্থীদের দলগতভাবে দর্শনীয় স্থান ভ্রমণের সুযোগ আসতে পারে। প্রিয়জনের সঙ্গে রোমান্স আনন্দময় হতে পারে।
তুলা : কর্মস্থলে সতীর্থদের সঙ্গে গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো। আর্থিক যোগাযোগ শুভ। দিনের শুরু থেকেই আপনি কিছুটা উৎফুল্ল বোধ করবেন। তবে আবেগপ্রবণতা পরিহার করে চলুন।
বৃশ্চিক : ব্যবসায়ীদের বিনিয়োগের ব্যাপারে সাবধান থাকতে হবে। রাজনৈতিক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা করুন। সাংগঠনিক কাজে অগ্রগতি ও সুনাম বৃদ্ধি পেতে পারে। ঝামেলা যাই হোক না কেন, মন খারাপ করার কিছু নেই।
ধনু : কারও কারও ক্ষেত্রে বাড়ি বা জমিজমা কেনার উদ্যোগ সফল হতে পারে। পাওনা পরিশোধে দ্বিধা করবেন না। উভয়েই কিছুটা ছাড় দিলে একে-অপরের প্রতি ভালোলাগা বোধ বেড়ে যাবে। অপরাহ্নের পর আত্মীয়দের সঙ্গে যোগাযোগ শুভ।
মকর : অধীনস্থদের কাজে লাগানোর ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ ও বিয়ের জন্য দিনটি শুভ। সামাজিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে আজ আপনার নেয়া পদক্ষেপ প্রশংসিত হতে পারে। বিশ্রাম শুভ।
কুম্ভ : কেউ কেউ আজ আপনার পূর্ব পরিকল্পনা পরিবর্তনের জন্য প্রভাবিত করার চেষ্টা করতে পারে। নিজের মত না পাল্টে কৌশলে কাজ উদ্ধারের চেষ্টায় সুফল পাবেন। আজ দিনের কাজ শুরু করার আগে ধর্মীয় কাজে মনোযোগ দিন।
মীন : সন্তানের বিষয়ে নিজেই খোঁজ-খবর নিন। প্রয়োজনে তার সঙ্গে একান্তে আলোচনা করুন এবং তার সমস্যাগুলোর ওপর গুরুত্বারোপ করুন। পরিবারের সবাইকে নিয়ে আজ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop