রাশিফল তুলার প্রেমের সম্পর্কে দূরত্ব বাড়াচ্ছে মিথুন

২৮-১২-২০২০, ০৮:১৪

রাশিফল

fb tw
তুলার প্রেমের সম্পর্কে দূরত্ব বাড়াচ্ছে মিথুন
04
আজ সোমবার ২৮ ডিসেম্বর, ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
বৃষ: আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতারিত হবেন না- বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। যখন আপনি একাকী বোধ করছেন তখন আপনার পরিবারের সাহায্য নিন। এটি আপনাকে হতাশা থেকে বাঁচাবে।
মিথুন: আত্মবিকাশের প্রকল্পগুলো একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়। 
কর্কট: আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। কেউ আপনার প্রশংসা করতে পারে। আপনার লক্ষ্য পূরণ হিসাবে আপনার দৃঢ় অঙ্গীকার সত্যে পরিণত হবে।
সিংহ: আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙা করতে তুলবে। কর্মক্ষেত্রে উত্থিত কোনো বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। 
কন্যা: ঘরের সৌন্দর্যের পাশাপাশি বাচ্চাদের প্রয়োজনের দেখভাল করুন। বাচ্চারা ঘরে উদারতা এবং আনন্দ যোগ করবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না।
তুলা: আপনার বাবা মায়ের সঙ্গে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাদের উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য, যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি।
বৃশ্চিক: আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। প্রেমের মানুষটি বিরক্ত হবেন যদি আপনি তাদের সঙ্গে সময় না কাটান। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। 
ধনু: আপনার উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিশেষ জাত আছে এমন যে কোনো কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরি থাকবেন। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন- কিন্তু আপনি কি বলবেন সে বিষয়ে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। আপনার জন্য পরিবেশ প্রেমময় হয়ে উঠবে।
মকর:  আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ঘোরাফেরা করার ফলে কর্মজীবনের বিরাট উন্নতি সাধন হবে। 
কুম্ভ: প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজ ইভটিজিংকে মেনে নেবেন না। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন।
মীন: সম্পর্কগুলোর সঙ্গে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আপনি আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। উত্তেজনাপূর্ণ দিন যখন ঘনিষ্ঠ সহকারীদের সঙ্গে বেশকিছু বিরোধ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop