বাংলার সময় ডিজিটাল নিরাপত্তা মামলায় সাংবাদিক বেলাল গ্রেফতার

২৬-১২-২০২০, ২৩:৪৪

সৈকত আফরোজ

fb tw
ডিজিটাল নিরাপত্তা মামলায় সাংবাদিক বেলাল গ্রেফতার
09
পাবনার চাটমোহরে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক বেলাল হোসেন স্বপনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে চাটমোহর পৌর সদরের শাহী মসজিদ মোড়ের ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়।
বেলাল হোসেন স্বপন চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি, চাটমোহর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক ‘সময় অসময়’ পত্রিকার সম্পাদক।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, চাটমোহর পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও প্রার্থী রাজ আলী বাদী হয়ে বেলাল হোসেন স্বপনকে আসামি করে শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন।
পাবনা ডিবি পুলিশের ওসি তোজাম্মেল হক জানান, বেলাল হোসেনের বিরুদ্ধে চাটমোহর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সেই মামলার আসামি হিসেবে তাকে ডিবি পুলিশ গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে চাটমোহর থানায় হস্তান্তর করা হবে। সেখান থেকে আদালতে সোপর্দ করা হবে।
উল্লেখ্য, বেলাল হোসেন স্বপন শুক্রবার তার ফেসবুক ওয়ালে কাউন্সিলর রাজ আলীকে নিয়ে একটি নারীঘটিত বিষয়ে উড়ো চিঠি নিয়ে পোস্ট দেন। এ ঘটনায় রাজ আলী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop