বাংলার সময় জামালপুরে রোগী মৃত্যুর ঘটনায় হামলা-ভাঙচুর, আহত ১০

২৫-১২-২০২০, ১৭:৩৫

জাহাঙ্গীর আলম

fb tw
জামালপুরে রোগী মৃত্যুর ঘটনায় হামলা-ভাঙচুর, আহত ১০
10
জামালপুর জেনারেল হাসপাতালে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে স্বজন-ডাক্তারদের মধ্যে হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ডাক্তার পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ব্যাপক লাঠিচার্জ করেছে। এ সময় আটজন ইন্টার্ন ডাক্তারকে আটক করা হয়েছে।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম খান জানান, দুপুর সাড়ে ১২টায় জামালপুর শহরের ইকবালপুর গ্রামের করিমন নেছা (৫৫) মসজিদে নামাজ পড়তে গিয়ে আহত হন। তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করেন। পরে রোগীর অবস্থার অবনতি হলে স্বজনরা অক্সিজেন দেওয়ার জন্য নার্স এবং ডাক্তারদের ডাকাডাকি করেন। এতে নার্স এবং ডাক্তার না আসায় রোগীর অবস্থা খারাপ হতে থাকে। স্বজনদের চিৎকারে জরুরি বিভাগের ডাক্তার এসে রোগীকে মৃত ঘোষণা করেন।
রোগীর মৃত্যুর খবরে স্বজনরা হাসপাতালের জরুরি বিভাগে হামলা ও ভাঙচুর করেন। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক, পুলিশসহ ১০ জন আহত হন। খবর পেয়ে সদর থানার পুলিশ জামালপুর জেনারেল হাসপাতালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পরে দুপুর ৩টায় হাসপাতালের ইন্টার্ন ডাক্তাররা রোগীর স্বজনদের ওপর হামলা চালায়। এ সময় একটি মোটরসাইকেল ভাঙচুরে করেন তারা। ঘণ্টাব্যাপী ইন্টার্ন ডাক্তাররা হাসপাতালে তাণ্ডব চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যাপক লাঠিচার্জ করে। এ সময় ৮ জন ইন্টার্ন ডাক্তারকে পুলিশ আটক করে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop