পশ্চিমবঙ্গ বিপাকে মমতা, শুভেন্দুর সঙ্গে তৃণমূল ছেড়ে বিজেপিতে অর্ধশত শীর্ষ নেতা

১৯-১২-২০২০, ২০:১৩

সুব্রত আচার্য

fb tw
বিপাকে মমতা, শুভেন্দুর সঙ্গে তৃণমূল ছেড়ে বিজেপিতে অর্ধশত শীর্ষ নেতা
04
আসন্ন বিধানসভা নির্বাচনের আগে বড় ধরণের ধাক্কা খেলেন পশ্চিমবঙ্গের শাসক তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার মেদিনীপুরে জনসভায় মমতার এক সময়ের বিশ্বস্ত সৈনিক শুভেন্দু অধিকারীর নেতৃত্বে প্রায় অর্ধশত তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেন। যদিও তৃণমূল বলছে, নেতাদের দল ছাড়ার বিষয়ে তারা চিন্তিত নয়।
২০১৬ সালের বিধানসভা নির্বাচনের আগে নারদা-সারদা অর্থনৈতিক কেলেঙ্কারি তথ্য ফাঁস হয়ে যাওয়ায়, বেশ খানিকটা বেকায়দায় পড়েছিলেন তৃণমূল কংগ্রেস সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও সেই ভোটে ভালোভাবেই উতরে গিয়েছিলেন তিনি।
কিন্তু আসন্ন বিধানসভা নির্বাচনের আগে বড় ধাক্কা খেলেন মমতা। বিশ্বস্ত সৈনিক শুভেন্দু অধিকারীর নেতৃত্বে প্রায় অর্ধশত নেতা নাম লেখালেন রাজ্যের বিরোধী দল বিজেপিতে।
শনিবার মেদিনীপুরে এক জনসভায় অমিত শাহ'র হাত থেকে বিজেপির পতাকা নিয়ে মমতা এবং তার দলের শীর্ষ নেতাদের আক্রমণ করে বক্তব্য দেন নন্দিগ্রামের গণআন্দোলনের অন্যতম নেতা শুভেন্দু।
সদ্য তৃণমূলত্যাগী নেতা শুভেন্দু অধিকারী বলেন, যাদের জন্য ২১ বছর করেছি, যাদের জন্য গ্রামে গ্রামে ঘুরেছি তারা আমার খোজ নেয়নি। শুভেন্দু মাতব্বরি করতে তৃণমূল ছেড়ে বিজেপিতে আসেনি। 
শনিবার শুভেন্দু'র হাত ধরে ৯ জন বিধায়ক, ২ জন সংসদ সদস্য, জেলা পরিষদ সভাপতি ছাড়াও প্রায় অর্ধশত শীর্ষ নেতা মমতার দল ছেড়ে বিজেপিতে যোগ দেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop