পশ্চিমবঙ্গ ১০ বছর সব খেয়ে এখন বিরোধী, ক্ষোভ মমতার

১৬-১২-২০২০, ১৩:০৬

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
১০ বছর সব খেয়ে এখন বিরোধী, ক্ষোভ মমতার
04
নাম না নিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার জল্পনায় থাকা নেতাদের উদ্দেশে কড়া বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, ‘দশ বছর ধরে পার্টির খেয়ে, দশ বছর সরকারে থেকে সরকারের সবটা খেয়ে ভোটের সময় এর সঙ্গে, ওর সঙ্গে বোঝাপড়া করা! আমি তাদের সহ্য করব না। তবে, যারা বিজেপিতে যেতে চান, তারা যেতে পারেন।’ 
চার দিনের উত্তরবঙ্গ সফরের দ্বিতীয় দিনে মঙ্গলবার জলপাইগুড়ি-আলিপুরদুয়ার জেলার দলীয় সমাবেশে বক্তৃতা করেন মুখ্যমন্ত্রী মমতা। এসময় বিজেপির বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেন তিনি।
বলেন, ‘কখনও বলছে মারব, কখনও বলছে তৃণমূলের অফিস জ্বালাব! কিন্তু আমি এসব সহ্য করব না।’
তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘আমি ভালো তো খুব ভালো। কিন্তু আমাকে যদি আঘাত করো, আমি যে প্রত্যাঘাত করব তোমরা কোটি কোটি গুণ্ডা এনেও তা রুখতে পারবে না।’ 
সমাবেশ শেষ করে মমতা যান কোচবিহারে। সেখানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করে একটি হাসপাতালের নতুন ভবনের উদ্বোধন সহ কয়েকটি সরকারি প্রকল্পের উদ্বোধনও করেন তিনি। পরে শিবযজ্ঞ মন্দির ও মদনমোহন মন্দিরে যান মুখ্যমন্ত্রী। আজ বুধবার কোচবিহারে দলীয় সমাবেশ করার কথা রয়েছে তার।
গত লোকসভা ভোটে উত্তরবঙ্গে কোনও আসন পায়নি তৃণমূল। সে দিক থেকে বিধানসভা নির্বাচনের আগে এ দিন দলীয় কর্মীদের জন্যও আচরণবিধি নির্দিষ্ট করে দিয়েছেন মমতা। বিভিন্ন গোষ্ঠীতে বিভক্ত নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কথাও বলেন তৃণমূলনেত্রী।
এ দিনের সমাবেশে ফের নাগরিকত্ব আইনের বিরোধিতা করে এনআরসি-এনপিআর প্রসঙ্গ তুলে ধরেন মমতা। এই প্রসঙ্গে আসামের কথা উল্লেখ করে তিনি।
সূত্র: আনন্দবাজার পত্রিকা

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop