পশ্চিমবঙ্গ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন বুদ্ধদেব ভট্টাচার্য

১৬-১২-২০২০, ০৮:২১

সুব্রত আচার্য

fb tw
সুস্থ হয়ে বাড়ি ফিরছেন বুদ্ধদেব ভট্টাচার্য
04
সুস্থ হয়ে বাড়ি ফিরছেন পশ্চিমবঙ্গের সাবেক মুখ্যমন্ত্রী বর্ষীয়ান নেতা বুদ্ধদেব ভট্টাচার্য। দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।
চলতি মাসে ৯ তারিখ রাতে অবস্থার অবনতি হলে দেওয়া হয় ভেন্টিলেশন। করা হয় কোভিড টেস্টও। তবে ফলাফল নেগেটিভ আসে। দ্রুত চিকিৎসায় সাড়া দেন বুদ্ধদেব ভট্টাচার্য। খুলে নেয়া হয় ভেন্টিলেশন। খুলে নেয়া হয় ক্যাথেটারও। দেয়া হয় স্বাভাবিক খাবার-দাবার।
বেসরকারি হাসপাতালের প্রধান কর্মকর্তা রুপালি বসু সময় সংবাদকে টেলিফোনে জানিয়েছেন, যেকোনো সময় হাসপাতাল থেকে ছাড়া পাবেন বুদ্ধদেব ভট্টাচার্য। বাড়িতে তার চিকিৎসার জন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে।
বুদ্ধদেব ভট্টাচার্য দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্ট এবং চোখের সমস্যায় ভুগছেন। পশ্চিমবঙ্গের বামফ্রন্ট সরকারের পরপর দুবার মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন বুদ্ধদেব ভট্টাচার্য। এছাড়াও জ্যোতি বসু মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।
প্রসঙ্গত, প্রাক্তন মুখ্যমন্ত্রী অসুস্থতার খবর পেয়ে ৯ তারিখ রাতেই হাসপাতালে ছুটে গিয়েছিলেন বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গিয়েছিলেন বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু সহ শীর্ষস্থানীয় বাম নেতৃত্বও।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop