রাশিফল মিথুনের মানহানির দিনে কন্যার সুখবর

১২-১২-২০২০, ০৮:১০

রাশিফল

fb tw
মিথুনের মানহানির দিনে কন্যার সুখবর
12
আজ ১২ ডিসেম্বর ২০২০, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ রাশি
প্রতিবেশীর চাপে আজ দৈনন্দিন কিছু কাজে ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। নিজের বড় ভাইকে কখনই অপমান করবেন না। উচ্চশিক্ষার পরিকল্পনায় সফল হবেন আজ। যারা প্রশাসনিক দায়িত্বে আছেন তার কোনো দিক থেকে আজ সুখবর পেতে পারেন।
বৃষ রাশি
অন্যের উপকার করার চেষ্টা করুন। আজ ভালো কোনো চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেড়াবে। পারিবারিক কোনো বিষয় নিয়ে ভাইয়ের সাথে অশান্তি দেখা দিতে পারে আজ। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই উত্তম। বাড়তি কোনো খরচ হতে পারে। 
মিথুন রাশি
মানহানিকর কোনো ঘটনা ঘটতে পারে। প্রেমিকাদের জন্য আজ প্রেমের বিষয়ে একটু বেশিই চাপ থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে আজ সংসারে অশান্তি বিরাজ করতে পারে। আজ কোনো কাজ শুরু করলে তার ফল শুভ হবে। বাড়িতে কারো বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। 
কর্কট রাশি
দূরের কোনো বন্ধুর সাথে বিবাদ হতে পারে। আজ সারা দিন অতীতের কোনো ভয় আপনাকে মানসিকভাবে অস্বস্তিতে রাখবে। আজ দুঃস্থ কারো পাশে দাঁড়াতে হতে পারে আপনাকে। শারীরিক অসুস্থতা থাকতে পারে। 
সিংহ রাশি
অনেকদিন ধরে কোনো রোগে ভুগছেন এমন জাতক/জাতিকারা আজ থেকে সুস্থতা অনুভব করতে পারেন। গুণী ব্যক্তির সাথে ধর্ম নিয়ে আলোচনা আপনাকে আরও সমৃদ্ধ করবে। আজ নতুন কোনো কাজের তথ্য আপনাকে উৎসাহিত করতে পারে।
কন্যা রাশি
বিনামূল্যে কারো কাছ থেকে কিছু নেওয়া উচিত হবে না। জরুরি মুহূর্তে কাউকে উপকার করা, সাত্ত্বিক ভোজন করা আপনার জন্য উপকারী। প্রবাসীদের জন্য দিনটি তুলনামূলক ভালোই কাটবে। আমদানি রফতানি ব্যবসার সাথে যারা জড়িত তাদের জন্য সুখবর অপেক্ষা করছে।
তুলা রাশি
নিয়মিত মেডিটেশন এবং কাজে স্বচ্ছতা আপনার জন্য উপকারী হবে। দামী কিছু ক্রয় না করাই উত্তম হবে আপনার জন্য। কাউকে ধোঁকা দেওয়া বা ভুল পরামর্শ দেওয়া আপনাকে লোকসানের দিকে নিয়ে যেতে পারে। মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা আছে। 
বৃশ্চিক রাশি
যে কোনো প্রকার নেশা আপনার জন্য হানিকারক হতে পারে। বাড়িতে একুরিয়াম রাখা নিষেধ। ব্যবসায় পরিবর্তন আসতে পারে। সামাজিক কাজে আনন্দ পাবেন। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও সন্ধ্যার পর থেকে অশুভ।
ধনু রাশি
আপনার মা আপনাকে যে আদেশ উপদেশ দেবেন তা পালনে আপনার উন্নতি হবে। বেসরকারি চাকরিজীবীদের জন্য দিনটি কিছুটা টেনশনে কাটতে পারে। প্রবাসী ছাত্রছাত্রীদের জন্য সময় শুভ। কাজে অনীহা আসতে পারে। মধ্যবয়সী নারীদের জন্য দিনটি আনন্দদায়ক হবে। 
মকর রাশি
কোনো পরিস্থিতিতেই আপনার ধার্মিক মন মানসিকতা ত্যাগ করা উচিৎ নয়। ধর্মকর্মের উদ্দেশ্যে ধর্মীয় স্থানে নিয়মিত যাতায়াত আপনাকে শুভ ফল প্রদান করবে। সত্য কাজ করা ও কারোর সম্পর্কে খারাপ কিছু চিন্তা না করা আপনাকে লাভবান করবে। 
কুম্ভ রাশি
সব সময় নিজেকে সংযমের মধ্যে রাখা ভালো। রাগ করা, কাউকে খারাপ শব্দ বলা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। প্রবাসে চাকরিরতদের জন্য দিনটি খুবই আনন্দে কাটবে। সাবধানে গাড়ি চালাবেন। সন্তানদের সাথে সম্পর্ক ভালো রাখুন। প্রেম ও যাত্রা শুভ।
মীন রাশি
মাতা পিতাকে সম্মান করুন এবং উনাদের পছন্দে বিয়ে করুন। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop