রাশিফল মিথুনের আশা ভঙ্গের দিনে লুকিয়ে প্রেম করতে গিয়ে ধরা মেষ

০৭-১২-২০২০, ০৮:৩৯

রাশিফল

fb tw
মিথুনের আশা ভঙ্গের দিনে লুকিয়ে প্রেম করতে গিয়ে ধরা মেষ
06
আজ ৭ ডিসেম্বর, ২০২০ সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: সঞ্চয়ের জন্য চিন্তা ভাবনা করুন। বাড়তি যেকোনো খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়বে। রাস্তায় বিপদের আশঙ্কা। সেই সঙ্গে ঘরেও অশান্তি। লুকিয়ে প্রেম করতে গিয়ে বাবা-মায়ের কাছে ধরা খাওয়ার আশঙ্কা রয়েছে।
বৃষ: বাবার সম্পত্তির অধিকার চাওয়ায় সমস্যার সম্মুখীন হতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার চাপ বাড়বে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। সংসার খরচ কিছুটা বাড়তে পারে।
মিথুন: অপরের কোনো কথার জন্য অশান্তি বাড়তে পারে। পুরনো দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে।  আপনি কোনো কাজে কাছের বন্ধুর সাহায্য পেতে পারেন। বাইরে বের হলেই মাত্রাছাড়া ব্যয় হতে পারে। সাবধানে রাস্তায় চলাচল করুন।
কর্কট: রাস্তায় চলাফেরায় বিপদ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। বিদেশ থেকে আপনজনের সুখবর আসতে পারে। 
সিংহ: কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। বাড়িতে কিছু চুরি যেতে পারে। পাওনা আদায় হতে পারে। দিনটি কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে।
কন্যা: মানসিক কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। নিজের দুর্বলতার জন্য অফিসে ফাঁসতে হতে পারে। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে।
তুলা: শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। কোনো কাজের জন্য নিচু হতে হবে। আর্থিক কোনো সুবিধা পেতে পারেন। সাবধানে মোটরসাইকেল চালানোই মঙ্গল। অপরের সঙ্গে সংযত হয়ে কথা বলুন। 
বৃশ্চিক: রক্তপাতের প্রবল আশঙ্কা। প্রেমে আঘাত পেতে পারেন। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান বাড়তে পারে। বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। পরকীয়ায় সংসারে আশান্তি বাড়বে।
 
ধনু: উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ বাড়বে। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে অহেতুক ঝামেলায় না জড়ানোয় মঙ্গল। 
মকর: বিপদে স্থির থাকুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। সন্তানের সাফল্যে খুশিতে আত্মহারা বাবা-মা।
কুম্ভ: সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। রোগের জন্য কষ্ট বাড়তে পারে। সেই সঙ্গে খরবও বাড়বে। বাড়িতে হঠাৎ গাড়িভর্তি অতিথি আসতে পারেন।
মীন: আপনার অজান্তে গুপ্তশত্রু বাড়তে পারে। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। সহকর্মীদের সঙ্গে কোনো কারণে দুর্ব্যবহার হয়ে যেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop