বাংলার সময় রাজপথ আওয়ামী লীগের দখলে: শামীম

০৫-১২-২০২০, ১৩:১৫

মফিজুর রহমান রিপন

fb tw
রাজপথ আওয়ামী লীগের দখলে: শামীম
01
নৌকা ও শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন থাকার আহ্বান জানিয়ে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, রাজপথ আওয়ামী লীগের দখলে রয়েছে।
শনিবার (৫ ডিসেম্বর) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নড়িয়া পৌরসভার শীতার্তদের মাঝে বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
শামীম বলেন, আগামী সকল নির্বাচনে ভোট দিয়ে নৌকার প্রার্থীকেই বিজয়ী করতে হবে।
বিগত বিএনপি শাসনামলে দুঃশাসন ও অনিয়ম দুর্নীতির চিত্র তুলে ধরে তিনি বলেন, বিএনপি জামায়াতের সঙ্গে ঐক্য করে বাংলাদেশকে লুটেপুটে খেয়েছে। তারেক দেশের টাকা বিদেশে পাচার করেছে। ৭১ এবং ৭৫ এর পরাজিত শক্তিকে নিয়ে যদি বেগম খালেদা জিয়া ষড়যন্ত্র করতে চান তাহলে আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে দাঁতভাঙা জবাব দেবে। 
তিনি বলেন, রাজপথ আওয়ামী লীগের দখলে রয়েছে। বেগম খালেদা জিয়া ও বিএনপি গুজব ছড়িয়ে এবং পবিত্র ইসলামের অপব্যখ্যা করছেন। তবে এসব করে যাই হোক শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা যাবে না।
নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক মালের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক অনল কুমার দে, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জান খোকন বক্তব্য রাখেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop