মহানগর সময় মাস্ক ছাড়া সৈকতে গিয়ে জরিমানা দিলেন ১১৭ জন

০৪-১২-২০২০, ২৩:৩৭

পার্থ প্রতীম বিশ্বাস

fb tw
মাস্ক ছাড়া সৈকতে গিয়ে জরিমানা দিলেন ১১৭ জন
সরকারি ছুটির দিনে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র পাড়ে ঘুরতে যাওয়া ১১৭ জনকে মাস্ক না পরায় ১৮ হাজার ৬০০ টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের পাঁচ নির্বাহী ম্যাজিস্ট্রেট। শুক্রবার ( ৪ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আলমগীর, মিজানুর রহমান, আশরাফুল আলম, উমর ফারুক ও গালিব চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা করেন। 
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে মাস্ক না পরায় নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক ৩০ জনকে ৩ হাজার ৫০০ টাকা, আশরাফুল আলম ২৪ জনকে ৫ হাজার ১০০ টাকা, মিজানুর রহমান ২২ জনকে ৩ হাজার ১০০ টাকা, গালিব চৌধুরী ৪ হাজার ১০০ টাকা ও এসএম আলমগীর ২০ জনকে ২ হাজার ৬০০ টাকা অর্থদণ্ড করেন। 
এ বিষয়ে উমর ফারুক বলেন, মানুষ বিনোদন কেন্দ্রগুলোতে স্বাস্থ্যবিধি না মেনে ভীড় জমিয়ে নিজেদের ঝুঁকিতে ফেলছেন। অধিকাংশ মানুষই মাস্ক না পরে ছবি তোলায় ব্যস্ত। তাদের মাঝে মাস্ক না পরার প্রবণতা বেশি। তবে যারা মাস্ক পরার নির্দেশনা অমান্য করছেন তাদের জরিমানা করা হচ্ছে।
তিনি আরও বলেন, জেলা প্রশাসকের নির্দেশে প্রতিদিন ছয়জন ম্যাজিস্ট্রেট নগরের গুরুত্বপূর্ণ পয়েন্ট ও বিপনিবিতানে অভিযান চালাচ্ছেন।
সাপ্তাহিক ছুটির দিনেও বিনোদন কেন্দ্রগুলোতে অভিযান চালানো হচ্ছে এবং পাশাপাশি অসহায় ও নিম্নবিত্তদের মাঝে মাস্ক বিতরণ হচ্ছে বলেও জানান তিনি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop