খেলার সময় মেসির দলবদল নিয়ে যা বললেন পিএসজি সভাপতি

০৪-১২-২০২০, ২১:১৫

খেলার সময় ডেস্ক

fb tw
মেসির দলবদল নিয়ে যা বললেন পিএসজি সভাপতি
আবারো আলোচনায় লিওনেল মেসির দলবদল। বার্সেলোনা মহাতারকার পাশে আবারো খেলতে চান সাবেক ক্লাব সতীর্থ নেইমার। ব্রাজিলিয়ান তারকা জানিয়েছেন, আগামী মৌসুমেই মেসির সঙ্গে জুটি বাঁধতে চান তিনি। প্রয়োজনে নিজের পজিশনটাও ছেড়ে দেবেন বিশ্বসেরা ফুটবলারকে! 
আর্জেন্টিনা জাতীয় দলে মেসির সতীর্থ পারেদেস তো সরাসরিই বলে দিয়েছেন, পিএসজিতে সবাই মেসিকে উষ্ণ অভ্যর্থনা জানাতে অপেক্ষা করছে! ফলে ফরাসি ক্লাবটিতে মেসির যোগ দেয়ার খবরে আবারো সরগরম ইউরোপিয়ান গণমাধ্যম। 
এবার এ বিষয়ে মুখ খুলেছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। ফ্রেঞ্চ একটি টকশো'তে এ বিষয়ে তাকে প্রশ্ন করা হয়। এসময় তিনি বলেন, মেসি এখনো বার্সেলোনার ফুটবলার। তার বিষয়ে আমি কথা বলতে পারি না। 
এরপরই একটি কৌতুক করে বিষয়টিকে এড়িয়ে যান এই আরব ধনকুবের।
পিএসজি সভাপতি সরাসরি স্বীকার না করলেও, ঠিকই চেষ্টা চালাচ্ছেন এলএমটেনকে দলে ভেড়াতে। চলতি মৌসুম শুরুর আগে মেসি বার্সা ছাড়তে চান বলে ঘোষণা দেয়ার পর, যে ক'টি ক্লাব উঠেপড়ে লাগে তাদের একটি ফরাসি এই ক্লাবটি। যদিও আর্জেন্টাইন মহাতারকার সম্ভাব্য গন্তব্য হিসেবে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিকে ভাবা হচ্ছিল, তবে একেবারে পিছিয়ে ছিল না পিএসজিও। লিগ ওয়ান চ্যাম্পিয়নরা বেশ বড়সড় প্রস্তাবই দিয়েছিল বার্সেলোনাকে। 
চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডকে একক নৈপুন্যে হারানোর পর গণমাধ্যমকে নেইমার বলেন, এই মুহূর্তে আমি সবচেয়ে বেশি যেটি চাই, সেটি হচ্ছে আবারো মেসির পাশে খেলা। আগামী মৌসুমেই আমরা একসঙ্গে খেলতে চাই, আমাদেরকে একসঙ্গে খেলতে হবেই। প্রয়োজনে আমি আমার পজিশনটা তাকে ছেড়ে দিবো। 
নেইমারের বার্সায় যোগ দেয়ার সম্ভাবনা বেশ ক্ষীণ। ক্লাবের সঙ্গে নানা আইনী জটিলতায় জড়িয়েছেন তিনি। অন্যদিকে আগামী মৌসুমে চুক্তি শেষ হওয়ায়, ফ্রি ট্রান্সফারে যে কোনো দলে যোগ দিতে পারবেন মেসি। যে কোন দলটা কি পিএসজি হচ্ছে? দেখার অপেক্ষা। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop