তথ্য প্রযুক্তির সময় আইটি কোর্সে শতভাগ স্কলারশিপের সুযোগ

০৪-১২-২০২০, ১৩:৩৩

তথ্য প্রযুক্তির সময়

fb tw
আইটি কোর্সে শতভাগ স্কলারশিপের সুযোগ
অনলাইন প্রতিযোগিতায় অংশ নিয়ে ২০০ জন বিজয়ী পাচ্ছেন উদ্যোক্তা ফান্ড, ল্যাপটপ, ড্রোন, ক্যামেরা সহ আইটি কোর্সে শতভাগ স্কলারশিপের সুবিধা। 
দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ক্রিয়েটিভ আইটি তাদের একযুগ পূর্তি উপলক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করেছে। মোবাইল ফটোগ্রাফি, ভিডিও মেকিং, ইমেজ ম্যানিপুলেশন এবং বিজনেস আইডিয়া জেনারেশন এই চার ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে অনলাইন প্রতিযোগিতা। যেখানে 
প্রতিযোগিতায় অংশ নিতে ২০২১ সালের ১ জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন করতে হবে। বিশ্বের যে কোন প্রান্ত থেকে অংশ নিতে ক্লিক করুন  https://creativeitinstitute.com/12-years-celebration প্রতিযোগিতায় ভোটিংয়ের মাধ্যমে এবং বিচারকের রায়ের মধ্য দিয়ে নির্ধারণ করা হবে চুড়ান্ত বিজয়ী। 
বিচারকের দায়িত্ব পালন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক্স ডিজাইন বিভাগের চেয়ারম্যান মো. ইস্রাফিল পিকে রতন, চলচ্চিত্র নির্মাতা ও পরিচালক রেদওয়ান রনি, আলোকচিত্রী তানভীর রোহান ও ক্রিয়েটিভ আইটির প্রধান নির্বাহী মো. মনির  হোসেন। 
বিগত ১২ বছরে ক্রিয়েটিভ আইটি অর্জন করেছে সম্মানজনক পুরস্কার। প্রশিক্ষণ নিয়েছে ৪২ হাজারেরও বেশি শিক্ষার্থী। জবপ্লেসমেন্ট হয়েছে ১৫ হাজারেরও বেশি। তিন শতাধিক প্রশিক্ষক নিয়ে আইটি সেক্টরে দক্ষ জনশক্তির যোগান দিয়ে চলেছে প্রতিষ্ঠানটি। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop