খেলার সময় ভারতীয় তরুণের সেই অজি তরুণীর মন জয়ের পেছনের গল্প

০৪-১২-২০২০, ১১:৩০

খেলার সময় ডেস্ক

fb tw
ভারতীয় তরুণের সেই অজি তরুণীর মন জয়ের পেছনের গল্প
গত কয়েকদিন আগে ভারত-অস্ট্রেলিয়ার ক্রিকেট মাচে এক ভারতীয় তরুণ অস্ট্রেলিয়ার এক তরুণীকে প্রেম নিবেদন করে। এই ঘটনাটি তখন ক্যামেরায় ধরা পড়লে সেটা রীতিমত নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।
ক্রিকেট ম্যাচে এ ধরনের ঘটনা বেশ হরহামেশাই ঘটে থাকে। মাঠে ক্রিকেট খেলা মাঠেই হয়, আর তা নিয়েই সাধারণত মেতে থাকেন দর্শকেরা। কিন্তু গ্যালারিও কখনও কখনও মাঠের খেলোয়াড়়দের ওপর থেকে আলো টেনে নিতে পারে এই ধরনের ঘটনার মাধমে।
ভারতীয় তরুণের নাম দীপেন মান্ডালিয়া ও অস্ট্রেলীয় তরুণীর নাম রোজিলি উইমবুশ। সেদিন অস্ট্রেলিয়ায় একদিনের আন্তর্জাতিকের সিরিজ খেলছিল ভারত। সিরিজের দ্বিতীয় ম্যাচ ছিল সিডনিতে। আর তখনই মাঠে দর্শক-স্ট্যান্ডে দীপেন প্রেম নিবেদন করেন রোজিলিকে।
এ প্রেম নিবেদনের ঘটনা স্টেডিয়ামের ক্যামেরায় ধরে পড়লে ভাইরাল হয়ে যায়। আর সেখানে দেখা যায় তাদের আলিঙ্গনাবদ্ধ ছবি। পরে জানা গিয়েছে, তাদের পরিচয় দীর্ঘদিনের নয়। 
ঠিক দুবছর আগে দীপেন মান্ডালিয়া অস্ট্রেলিয়া গিয়েছিলেন। সেখানে মেলবোর্নে তিনি যে বাসায় উঠেছিলেন সেখানে আগে থাকতেন রোজিলি। সে ঠিকানায় রোজিলির নামে প্রায়ই চিঠি আসত। ওই চিঠির সূত্রেই তাদের সাক্ষাৎ হয়। সেই সাক্ষাৎ থেকে প্রথমে কফি পান তারপর ডিনার। তাদের দুজনেরই ক্রিকেট নিয়ে তীব্র আগ্রহ। সেটাই তাদের সম্পর্ককে আরও গাঢ় করতে সাহায্য করেছে।
সেদিন যে তারা মাঠে ছিলেন, সেটাও দু'দেশের প্রতি সমর্থন নিয়েই। কিন্তু এটা কখনও তাদের মধ্যে কোন দেয়াল তোলেনি। বরং এটা তারা উভয়েই উপভোগ করেন। তারা মনে করেন, তাদের সম্পর্ক লম্বা ইনিংস পর্যন্ত গড়াবে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop