খেলার সময় মেসিকে এবার পিএসজিতে ডাকলেন এই আর্জেন্টাইন

০৩-১২-২০২০, ২১:২৭

খেলার সময় ডেস্ক

fb tw
মেসিকে এবার পিএসজিতে ডাকলেন এই আর্জেন্টাইন
পিএসজি তারকা নেইমার সরাসরি জানিয়ে দিয়েছেন, এই মুহূর্তে তিনি সবচেয়ে বেশি যেটি চান, সেটি হচ্ছে লিওনেল মেসির পাশাপাশি থেকে আবারো খেলা। ব্রাজিলিয়ান তারকা কেবল ইচ্ছের কথা জানিয়েই ক্ষান্ত হন নি, বরং তিনি জোর দিয়ে বলেছেন, আগামী মৌসুমের মধ্যেই যেন সেটি হয় তার ব্যবস্থাও নেয়া দরকার। 
বকেয়া ও নানা আইনি জটিলতায় জড়িয়ে বার্সার সঙ্গে তার দূরত্ব তৈরি হয়েছে। সুতরাং কাতালান ক্লাবটিতে আবারো তার ফেরার সম্ভাবনা কম। সেক্ষেত্রে সবাই ধরেই নিয়েছেন, নেইমার চান পিএসজিতেই আবারো পুনর্মিলন হোক ক্ষুদে জাদুকরের সঙ্গে। 
নেইমারের এমন কথার পরপরই একই সুর পিএসজির আরেক তারকা লিওনার্দো পারেদেসের কণ্ঠে। আর্জেন্টিনা জাতীয় দলে মেসির সতীর্থ পারেদেসও মুখিয়ে আছেন বিশ্বসেরা ফুটবলারকে তার ক্লাবে দেখতে। 
তিনি বলেন, আমরা সবাই চাই সে এখানে আসুক। কিন্তু এটা পুরোটাই তার সিদ্ধান্ত। আমাদের দুর্দান্ত একটা স্কোয়াড আছে। ভালো ফুটবলার, ভালো কিছু মানুষ। আমি আশা করি, লিও তার জন্য যেটি ভালো হবে সে সিদ্ধান্তটাই নিবে। কিন্তু সে যদি এখানে আসে আমরা সবাই তাকে প্রাণখুলে অভিবাদন জানাবো। 
চলতি মৌসুম শুরুর আগে নিজের প্রিয় ক্লাব বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। ক্লাবের নানা সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করে ব্যুরোফ্যাক্সের মাধ্যমে নিজের ইচ্ছের কথা জানিয়ে দেন ক্ষুদে জাদুকর। সে সময় তার সম্ভাব্য গন্তব্য হিসেবে ধরা হচ্ছিলো ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার সিটিকে। শোনা যাচ্ছিলো পিএসজি ও ইন্টার মিলানের কথাও। যদিও ক্লাব সেবার তাকে ছাড়তে রাজি হয়নি। তবে চলতি মৌসুম শেষে যেহেতু তার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে তাই আগামী মৌসুমে তার ঠিকানা যদি পাল্টেও যায়, তাতে অবাক হওয়ার কিছুই থাকবে না। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop