খেলার সময় এলপিএলের মাঝপথেই ফিরে গেলেন আফ্রিদি

০৩-১২-২০২০, ১৪:২৭

খেলার সময় ডেস্ক

fb tw
এলপিএলের মাঝপথেই ফিরে গেলেন আফ্রিদি
লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) শেষ না করেই দেশে ফিরে গেলেন গল গ্ল্যাডিয়েটর্স অধিনায়ক শহীদ আফ্রিদি। ব্যক্তিগত কারণে তিন ম্যাচ খেলেই শ্রীলঙ্কা ছেড়েছেন সাবেক পাকিস্তানি এই ব্যাটসম্যান।
এক টুইটার বার্তায় বুধবার (২ ডিসেম্বর) বিষয়টি জানিয়েছেন আফ্রিদি। লঙ্কা প্রিমিয়ার লিগের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টের বরাতে জানা গেছে, আফ্রিদির ১১ মাসের ছোট্ট মেয়েটি অসুস্থ হয়ে হাসপাতালে, তাই হঠাৎই পাকিস্তানে ফিরে যেতে হয়েছে আফ্রিদিকে। তবে শিগগিরই আবারো ফিরে এসে টুর্নামেন্টে যোগ দেবেন বলে আশাবাদ প্রকাশ করেছেন তিনি। 
টুইট বার্তায় আফ্রিদি বলেন, দুর্ভাগ্যজনকভাবে ব্যক্তিগত জরুরি কাজের কারণে আমাকে দেশে ফিরে যেতে হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক হলে দ্রুতই ফিরে এসে দলের সঙ্গে যোগ দেব। অল দ্য বেস্ট।
ধারণা করা হচ্ছে আফ্রিদির অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন সহ অধিনায়ক ভানুকা রাজাপাকসে। তবে দলের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।
এর আগে ২৩ নভেম্বর শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার কথা থাকলেও ফ্লাইট মিস করে ২৪ নভেম্বর লঙ্কা পৌঁছান আফ্রিদি। এখন পর্যন্ত তিন ম্যাচে নেতৃত্ব দিয়ে কোনোটিতেই জয় পায়নি তার দল। পয়েন্ট টেবিলে আছে সবার তলানিতে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop