খেলার সময় করোনায় দিশেহারা পাকিস্তান দল, প্রস্তুতি ম্যাচ বাতিল

০৩-১২-২০২০, ১৪:০৩

খেলার সময় ডেস্ক

fb tw
করোনায় দিশেহারা পাকিস্তান দল, প্রস্তুতি ম্যাচ বাতিল
নিউজিল্যান্ডে গিয়ে করোনায় বিপর্যস্ত পাকিস্তান ক্রিকেট দল। একের পর এক করোনা পজিটিভের জন্য নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ নিয়েই শঙ্কা তৈরি হয়েছে। এখন পর্যন্ত ১০ জন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। যার ফলে শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের ‘এ’ দলের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ বাতিল করা হয়েছে।
প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের পক্ষে খেলবে শাহিনস আর প্রতিপক্ষ নিউজিল্যান্ডের ‘এ’ দল। কিন্তু করোনার কারণে ম্যাচটি বাতিল হওয়ায়, কুইন্সটাউনে ১০ থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত নিজেদের মধ্যেই ভাগ হয়ে একটি চার দিনের ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট দল।
টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজের আগে যেন প্রস্তুতিতে কোনো ঘাটতি না থাকে, সে কারণে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচটি খেলার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তান দলের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।
৮ ডিসেম্বর ক্রাইস্টচার্চ থেকে পাকিস্তান সিনিয়র দল এবং শাহিনসের একসঙ্গে যাওয়ার কথা কুইন্সটাউনে। তবে, ভ্রমণের আগে স্থানীয় স্বাস্থ্য দফতরের কাছ থেকে অনুমতি নিতে হবে প্রতিটি খেলোয়াড়কে। যদিও পাকিস্তান সিনিয়র দল এবং শাহিনস অবস্থান করছে আলাদা আলাদা হোটেলে। 
১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে। আর ২৬ ডিসেম্বর শুরু হবে দু’দলের টেস্ট সিরিজ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop