তথ্য প্রযুক্তির সময় ভিডিও গেম খেলেই দুই লাখ মার্কিন ডলার তহবিল সংগ্রহ কোর্তেজের

০৩-১২-২০২০, ১২:৫৫

তথ্য প্রযুক্তির সময়

fb tw
ভিডিও গেম খেলেই দুই লাখ মার্কিন ডলার তহবিল সংগ্রহ কোর্তেজের
আলেকজান্দ্রিয়া ওকাসিয়ো কোর্তেজ। সর্বকনিষ্ঠ সদস্য মার্কিন কংগ্রেসের। করোনা মহামারিতে নিজ দেশের অসহায় নাগরিকদের পাশে দাঁড়িয়েছেন এক অভিনব পন্থায়। সম্প্রতি ভিডিও গেম খেলে প্রায় দুই লাখ মার্কিন ডলার সংগ্রহ করেছেন কংগ্রেসের সর্বকনিষ্ঠ সদস্য। 
খবরটি এসেছে আনন্দবাজারের প্রতিবেদনে। কিছুদিন আগে কোর্তেজ জনপ্রিয় ভিডিও গেম অ্যামং আস-এ অংশগ্রহণ করেন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম টুইচ-এর মাধ্যমে বাকি খেলোয়াড় ও সমর্থকদের সঙ্গে। তার সঙ্গে অংশ নেন কানাডিয়ান নিউ ডেমোক্র্যাটিক পার্টির ভারতীয় বংশোদ্ভূত নেতা জগমীত সিংহ। কর্মজীবী মানুষের জন্য আরও উন্নত নীতিনির্ধারণী বিষয় নিয়ে আলোচনা হয় তাদের মাঝে।
গেম থেকে সংগ্রহিত অর্থ সরকারি সাহায্যবঞ্চিত ও সরকারি নথিতে নামহীন পরিবারের কাছে পৌঁছানো হবে। যার দায়িত্ব পালন করবে খাদ্যভাণ্ডার এবং আইনি সহায়তা প্রদানকারী লিগ্যাল সার্ভিসেস এনওয়াইসি, স্ট্রিট ভেন্ডার প্রজেক্ট এবং মেক দ্যা রোডের মতো ছয়টি সংগঠন।
সাহায্যকারীদের  উদ্দেশে কোর্তেজ জানিয়েছে, আপনাদের সাহায্য এমন সময় ছয় সংগঠনের মাঝে পৌঁছানো হচ্ছে যখন এখানকার বাসিন্দাদের সবচেয়ে বেশি প্রয়োজন। কেননা, করোনার শুরুতে নিউইয়র্ক সরকার ভাড়াটিয়াদের বের না করতে বাড়ির মালিকদের যে নির্দেশ দিয়েছিল তার মেয়াদ ডিসেম্বরেই শেষ হচ্ছে। ফলে আশঙ্কা রয়েছে, এ মাস থেকেই হু হু করে বাড়তে পারে গৃহহীন মানুষের সংখ্যা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop