খেলার সময় বড় জয় চেলসির

০৩-১২-২০২০, ১০:৩৭

খেলার সময় ডেস্ক

fb tw
বড় জয় চেলসির
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জিরুর হ্যাটট্রিকে সেভিয়াকে উড়িয়ে দিয়েছে চেলসি। আগেই নক আউট পর্ব নিশ্চিত করা ল্যাম্পার্ডের দল এদিন জিতেছে ৪-০ গোলে। আরেক ম্যাচে লাৎসিওর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বরুশিয়া ডর্টমুন্ড।
চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ ক্লাবগুলোকে লড়াই করতে হচ্ছে নক আউট পর্বের জন্য। কিন্তু এ যাত্রায় অনেকটাই নির্ভার চেলসি। আগেভাগেই মিলেছে টিকিট। তারপরও সেভিয়ার মাঠে র‌্যামন সানচেজে ই গ্রুপের ম্যাচে বেশ সতর্ক হেই নামে ল্যাম্পার্ড শীষ্যরা। একাদশে বেশ কিছু পরিবর্তন আনেন কোচ। তার সুফল পেতেও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাকে।
মাত্র আট মিনিটেই ব্লু'দের লিড উপহার দেন অলিভার জিরু। ডি বক্সে তাকে বলের যোগানদাতা কাই হাভার্টজ। শুরুতেই ধাক্কা খায় স্বাগতিকরা। সে ধাক্কা সামলে ঘুরে দাঁড়াতে ছিলো আপ্রাণ চেষ্টা। ২৪ মিনিটে র‌্যাকিটিচ ও হেসুসের চেষ্টা ব্যর্থ হলে সুযোগ হারায় সেভিয়া। ৫৪ মিনিটে র‌্যামন সানচেজে আবারো জিরু ম্যাজিক। এ মৌসুমে শুরুর একাদশে নিয়মিত সুযোগ পাচ্ছিলেন না এই ফরাসি স্ট্রাইকার। কিন্তু সেভিয়ার বিপক্ষে সুযোগটা পেয়েই লুফে নেন ৩৪ বছর বয়সী এই তারকা। ২-০ তে লিড পায় চেলসি।
২০ মিনিট পর লোপেতেগুইয়ের দলকে বড় হারের শঙ্কায় ফেলে দেন জিরু। হ্যাট্রটিক করে নতুনদের দেখিয়ে দেন এখনও ফুরিয়ে যাননি ফরাসি তারকা। তিন গোল হজম করেও ঘুরে দাঁড়াতে তেমন একটা সফল আক্রমণ দেখা যায়নি সেভিয়ার স্ট্রাইকার মাঝে। ৮৩ মিনিটে পেনাল্টি পায় চেলসি। পেনাল্টি থেকে গোল করেন অলিভার জিরু। তার বুড়ো হারের ভেলকিতে ৪-০ গোলের জয় পায় চেলসি। গ্রুপে ১৩ পয়েন্ট ব্লুদের। আগেই নিশ্চিত হয়ে গেছে চেলসি ও সেভিয়ার নক আউট পর্ব।
এফ গ্রুপের ম্যাচে অবশ্য চমক দেখাতে পারেনি জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড ও লাৎসিও। সিগনাল ইডুনা পার্কে ম্যাচের ৪৪ মিনিটে ডর্টমুন্ডকে এগিয়ে নেন রাফায়েল। তাকে সহায়তা করেন হ্যাজার্ড। ৬৭ মিনিটে সমতা ফেরায় ইমোবিল। পেনাল্টি থেকে করা তার গোলের পর আর এগিয়ে যেতে পারেনি লাৎসিও। ১-১ গোলে শেষ হয়েছে দু'দলের লড়াই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop