খেলার সময় মেসিকে নিয়ে বোমা ফাটালেন নেইমার

০৩-১২-২০২০, ০৬:৪৬

খেলার সময় ডেস্ক

fb tw
মেসিকে নিয়ে বোমা ফাটালেন নেইমার
চ্যাম্পিয়ন্স লিগের হাইভোল্টেজ ম্যাচে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছে পিএসজি। ম্যাচে জোড়া গোল করে দলের জয়ে নেতৃত্ব দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে ম্যাচের পারফরম্যান্সের চেয়েও তিনি আলোচনায়, ম্যাচ পরবর্তীতে তিনি যেটি বলেছেন সেটি নিয়ে। নিজের সুপ্ত বাসনার কথা বলেছেন সরাসরি। জানিয়েছেন, আবারো লিওনেল মেসির সঙ্গে খেলতে চান তিনি। এবং সেটি আগামী মৌসুমেই!
২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফি'তে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। তার আগে মেসির সঙ্গে গড়েছিলেন দুর্দান্ত একটা জুটি। দু'জনের রসায়নটা জমেছিল বেশ। 
নেইমারকে ছেড়ে দেয়ার পর থেকে, বারবারই তাকে ফিরিয়ে আনতে বার্সা কর্তৃপক্ষকে জোরাজুরি করেছেন ক্লাব অধিনায়ক মেসি। যদিও তার অনুরোধ রাখতে পারে নি কাতালান কর্তৃপক্ষ। সবশেষ মৌসুমে বেশ জোরালো চেষ্টা চালিয়েও সফল হয় নি বার্সেলোনা। 
যদিও ঠিক কোন ক্লাবে খেলতে চান, সেটি পরিষ্কার করেন নি নেইমার। তবে সরাসরিই জানিয়েছেন, দ্রুতই বিশ্বসেরা ফুটবলারের পাশাপাশি খেলতে কতোটা মুখিয়ে আছেন তিনি।
ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারানোর পর নেইমার বলেন, আমি এখন সবচেয়ে বেশি যেটি চাই সেটি হচ্ছে মেসির সঙ্গে খেলা। আমি চাই, মাঠে আরো একবার তার পাশে থেকে ফুটবলটা উপভোগ করতে। 
তিনি আরো বলেন, সে চাইলে আমার পজিশনে খেলতে পারে। তার কোন সমস্যাই হবে না, আমি নিশ্চিত। তার জন্য আমার নিজের পজিশন ছাড়তে কোনই আপত্তি নেই। আমি শুধু চাই তার পাশে খেলতে। আমি নিশ্চিত, আগামী মৌসুমেই হয়তো সেটি হবে। আমাদেরকে অবশ্যই সেটি নিশ্চিত করতে হবে।
বেতন বকেয়া সহ নানা আইনী জটিলতায় জড়িয়ে স্প্যানিশ ক্লাবটির সঙ্গে অবশ্য বেশ দুঃসম্পর্ক এখন নেইমারের। তাতে নিশ্চিত করেই বলা যায়, নিকট ভবিষ্যতে ক্লাবটিতে তার পা রাখার সম্ভাবনা খুবই কম। 
তার মানে কি, লিওনেল মেসির পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে নেইমারের পিএসজি? ব্রাজিলিয়ান তারকা যেভাবে বলছেন, তাতে নিশ্চয়ই ক্লাব কোন পরিকল্পনা শুরু করে দিয়েছে! দেখা যাক, আগামী মৌসুমে কি হয়!

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop