তথ্য প্রযুক্তির সময় আসছে রিয়েলমির রেস, রেডি তো?

০২-১২-২০২০, ১৮:২৯

তথ্য প্রযুক্তির সময়

fb tw
আসছে রিয়েলমির রেস, রেডি তো?
কোয়ালকমের সর্বাধুনিক স্ন্যাপড্রাগন ৮৮৮ ফাইভজি চিপসেটে আসছে রিয়েলমির ফ্ল্যাগশিপ ‘রেস’। সম্প্রতি আয়োজিত টেক সামিট ডিজিটাল ২০২০-এ রেস আনার ঘোষণা রিয়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি। 
রিয়েলমি জানিয়েছে, নতুন স্মার্টফোন রেসের উন্নয়নে কাজ করছে তাদের প্রতিষ্ঠানটি। চলতি বছরে শক্তিশালী স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানের মধ্যে একটি যারা তাদের ফোনে ব্যবহার করছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬৫ ও ৭৬৫ চিপসেট। রিয়েলমি এক্স৫০ প্রো ফাইভজিতে স্ন্যাপড্রাগন ৮৬৫ এবং রিয়েলমি এক্স৫০ ফাইভজিতে স্ন্যাপড্রাগন ৭৬ ব্যবহার করে বেশ সাড়া ফেলে। 
স্ন্যাপড্রাগন ৮৮৮ ফাইভজি একটি শক্তিশালী চিপসেট যার ফাইভজি ও অনন্য পারফরম্যান্সে রিয়েলমির নতুন ফ্ল্যাগশিপ রেস এ গেমিং ও ভিডিও যোগাযোগে পাওয়া যাবে অসাধারণ গতি এবং ব্যবহারকারীদের দিবে চমৎকার এক অভিজ্ঞতা। এই চিপসেটে রয়েছে পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের এআই ইঞ্জিন। 
তৃতীয় প্রজন্মের এক্স৬০ ফাইভজি মোডেমটি একটি সিক্সথ জেনারেশনের কোয়ালকম হেক্সাগন এআই ইঞ্জিন, যা সম্পূর্ণ নতুনভাবে তৈরি করা হয়েছে। ফলে এটি এর পূর্বসূরি স্ন্যাপড্রাগন ৮৬৫-এর থেকে অনেক বেশি কার্যকরী। ডেয়ার টু লিপ স্পিরিটে উদ্বুদ্ধ রিয়েলমি তাদের ফ্যানদের প্রত্যাশাকে ছাড়িয়ে যেতে ভবিষ্যতেও কোয়ালকম টেকনোলজিসের সঙ্গে কাজ চালিয়ে যেতে দৃঢ়প্রত্যয়ী।
নতুন এই আপডেট ছাড়াও রিয়েলমি নতুন ইমেজ তৈরিতে কাজ করেছে ২০১৩ সালের জনপ্রিয় অ্যানিমেটেড কমেডি মনস্টার ইউনিভার্সিটির অ্যানিমেশন ডিজাইনারদের সঙ্গে কাজ করছে। সম্প্রতি ইইউআইপিওতে ব্র্যান্ডটি ক্যাট ইমেজের ট্রেডমার্ক লাভ করেছে, যা ব্র্যান্ডের কাস্টমাইজড ফোন বা ভিআরের জন্য ব্যবহার করা হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop