আন্তর্জাতিক সময় বিমানবন্দরে ঝাঁকে ঝাঁকে মৌমাছির আক্রমণ (ভিডিও)

০১-১২-২০২০, ১৫:০০

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় নেতাজি সুভাসচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে হানা দিয়েছে ঝাঁকে ঝাঁকে মৌমাছি। মৌমাছির দলের আক্রমণে দিশেহারা অবস্থা হয়েছে বিমানবন্দরের কর্মীদের। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায় সোমবার (৩০ নভেম্বর) ভারতের স্থানীয় সময় বিকেল ৪টায় এই ঘটনা ঘটে।
প্রতিবেদনে বলা হয়, ভিস্তারা এয়ারলাইন্সের একটি এয়ারবাস-৩২০ নিও বিমানের ককপিটের ঠিক পেছনের দিকে মৌমাছির দল বসেছিল। সেই সঙ্গে শত শত মৌমাছি গুনগুন করে উড়তে থাকে আকাশেও ৷ একসঙ্গে এত মৌমাছির ঝাঁক দেখে সবাই চমকে ওঠেন।
বিমানটি টেক অফ করার কথা ছিল বিকেল ৫টায়। কিন্তু সেটা শেষ পর্যন্ত সম্ভব হয়নি। বিমান ছাড়তে এক ঘণ্টা দেরি হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়তেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।
এ ঘটনায় বিমানের কাছাকাছি যে কর্মীরা ছিলেন, যারা জ্বালানি ভরছিলেন বা বিমান পরিষ্কার করছিলেন, তারা ভয় পেয়ে যান। মৌমাছি তাড়াতে এরপর দমকলবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। উচ্চ ক্ষমতাসম্পন্ন পানির জেট দিয়ে এক নিমেষেই বিমান থেকে মৌমাছিগুলোকে নামিয়ে আনেন দমকল বাহিনীর সদস্যরা।
বিমানবন্দরের কতৃপক্ষের জানায়, ওই বিমানবন্দরে বেশকিছু পুরনো হ্যাঙার রয়েছে। সেগুলোর ছাদে মৌমাছিদের বাসা বাঁধতে প্রায়শই দেখা গেছে। এর আগেও গত বছর এয়ার ইন্ডিয়ার একটি বিমানে মৌমাছির ঝাঁক এভাবেই হানা দিয়েছিল।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop