বাংলার সময় নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

০১-১২-২০২০, ১৩:১৩

আল মামুন

fb tw
নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
নাটোরের বড়াইগ্রাম উপজেলার শিবপুরে গৃহবধূ ফাতেমাকে হত্যার দায়ে স্বামী রুবেল হোসেনকে মৃত্যুদণ্ড দিয়েছেন নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত। একই সঙ্গে অভিযুক্ত রুবেলের ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।
জরিমানার টাকা ৬ মাসের মধ্যে নিহত গৃহবধূর পরিবারের কাছে দিতে জেলা কালেক্টরকে নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহা. ইমদাদুল হক এই রায় দেন।
নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে স্পেশাল পিপি আনিছুর রহমান জানান, বড়াইগ্রাম উপজেলার খোকন মুন্সির ছেলে রুবেলের সঙ্গে ২০১৭ সালের ২৭ জুন সিরাজগঞ্জ সদরের তেতুলিয়া গ্রামের আকবর আলীর মেয়ে ফাতেমার বিয়ে হয়। বিয়ের ১ মাসের মাথায় রুবেল ২ লাখ টাকা যৌতুক দাবি করেন ফাতেমার পরিবারের কাছে। যৌতুক না দেওয়ায় বিয়ের ৩ মাসের মাথায় ২০১৭ সালের ২৬ সেপ্টেম্বর রাতে ফাতেমাকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করেন রুবেল।
এই ঘটনার পরদিন নিহত ফাতেমার বড় বোন আকলিমা বেগম বাদী হয়ে বড়াইগ্রাম থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা করেন। পুলিশ এই মামলায় শুধু রুবেলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয়। আদালত সাক্ষ্যপ্রমাণ শেষে মঙ্গলবার এ রায় দেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop