বাংলার সময় ভৈরবে ১৭ মাদক কারবারী আটক

৩০-১১-২০২০, ২২:৫৩

মো. ফজলুর রহমান

fb tw
ভৈরবে ১৭ মাদক কারবারী আটক
কিশোরগঞ্জের ভৈরবে হরিজন পল্লীতে অভিযান চালিয়ে ১৭ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৯০৫ লিটার চোরাই মদ ও মদ তৈরির কাঁচামাল জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড দেয়।
সোমবার (৩০ নভেম্বর) রাতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প জানায়, পৌর শহরের হরিজন পল্লীতে অভিযান চালিয়ে তাদের আটক করে দণ্ড দেওয়া হয়।
আটক ব্যক্তিদের মধ্যে রুস্তম, মাইনু মিয়া, রাজীব বয়ান, আলামিন, মিজানুর রহমান, শাহ আলম, হযরত আলী, নুর চাঁন, জামান মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা করে জরিমানা করা হয়।
সাত মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা করে জরিমানা করা হয়, সোহেল, বিল্লাল মিয়া, সুমন মিয়া, বাদল মিয়া, মাসুম সিকদার, শরিফ মিয়া, সাইফুল, মইনদ্দিনকে।
ভৈরব ক্যাম্প সূত্র জানায়, পৌর শহরের রেলওয়ে কলোনিতে কিছু মাদক ব্যবসায়ী অবৈধভাবে নিয়মিত মাদক ব্যবসা করে আসছে বলে তথ্য ছিল র‌্যাবের কাছে। তথ্যের সত্যতা নিশ্চিত হয়ে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এবং ভৈরব উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খিসার নেতৃত্বে র‌্যাব রাতে অভিযান চালায়। প্রায় তিন ঘণ্টার অভিযানে ১৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা জানান, এ অভিযানে ১৭ মাদক ব্যবসায়ী আটকসহ তাদের কাছ থেকে চার হাজার ৯০৫ লিটার চোলাই মদ ও মদ তৈয়ারীর কাঁচামাল উদ্ধার করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের পাশে ধ্বংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop