বাংলার সময় নোয়াখালীতে হাসপাতালকে জরিমানা, ২ জনের কারাদণ্ড

৩০-১১-২০২০, ১৯:৪৬

সাইফুল্যাহ কামরুল

fb tw
নোয়াখালীতে হাসপাতালকে জরিমানা, ২ জনের কারাদণ্ড
নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে ‘ইসলামীয়া হসপিটাল নোয়াখালী’ নামের একটি প্রাইভেট হাসপাতালকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ওই হাসপাতালের দুইজনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।
সোমবার (৩০ নভেম্বর) বিকেলে এ অভিযান পরিচালনা করেন, জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার মো. সৌরভ ও র‌্যাব-১১ এর একটি দল। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন, একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, রেজিস্ট্রেশন, ড্রাগ লাইসেন্স না থাকায়, জনবল সংকট, পরিচ্ছন্নতা ও অব্যবস্থাপনাসহ বিভিন্ন অভিযোগ ১০ শয্যার ইসলামীয়া হসপিটাল নোয়াখালীর মালিক পক্ষের একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদকে আটক করা হয়। এসময় হসপিটালটির ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় পুলক নন্দি নামের একজনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। পরে আটককৃত দুইজনের মধ্যে একরামুল মুমিনিনকে দুই মাস ও শিব্বির আহমেদকে আড়াই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালটির মালিক পক্ষের দুইজনকে কারাদণ্ড ও ফার্মেমি পরিচালনাকারী একজনকে অর্থদণ্ড করা হয়েছে। একইসাথে ওই হাসপাতলকে সতর্ক করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop