বাংলার সময় নাটোরে সাতদিন না খেয়ে ম্যারাডোনার মৃত্যুশোক পালন ভক্তের!

৩০-১১-২০২০, ১৮:১৪

ওয়েব ডেস্ক

fb tw
নাটোরে সাতদিন না খেয়ে ম্যারাডোনার মৃত্যুশোক পালন ভক্তের!
নাটোরের বাগাতিপাড়ায় কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে খাওয়া দাওয়া বন্ধ করে সাতদিনের শোক পালন করছেন এক মুদি দোকানদার। রুহুল আমিন সরকার বাবু নামে ওই ব্যক্তি কালো ব্যাজ ধারণ করে কালো পতাকা উত্তোলন করেন। বুধবার (২৫ নভেম্বর) থেকে তিনি এই শোক পালন কর্মসূচি নিয়েছেন।  
সরেজমিন সোমবার গিয়ে দেখা যায়, রুহুল আমিন সরকার বাবু কালো ব্যাজ ধারণ করে রয়েছেন। তার দোকানে প্রিয় ফুটবলারে মৃত্যুতে সাতদিনের শোক পালনের ব্যানার, কালো পতাকা উত্তোলন এবং আর্জেন্টিনার পতাকা উত্তোলন করে রেখেছেন। একই সঙ্গে সবার ওপরে বাংলাদেশের জাতীয় পতাকাও উত্তোলন করে রেখেছেন। এ সময় তার সঙ্গে কথা হয়।
রুহুল আমিন সরকার বাবু জানান, আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে তিনি সাতদিন শোক পালনের সিদ্ধান্ত নেন। এদিন থেকে তিনি ভাত, মাছ ও মাংস খাওয়া বন্ধ রেখেছেন। মঙ্গলবার দুপুরে ম্যারাডোনার আত্মার শান্তি কামনার মধ্য দিয়ে শোক পালনের কর্মসূচি শেষ করার কথা রয়েছে।
স্থানীয়রা জানান, দোকানি বাবু ম্যারাডোনা ভক্ত। তিনি প্রত্যেক বিশ্বকাপের সময় দোকান থেকে তার বাড়ি পর্যন্ত এক কিলোমিটার আর্জেন্টিনার পতাকা টানান। এছাড়াও আর্জেন্টিনার ম্যাচের দিনে তিনি দর্শকদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করেন। ম্যারাডোনার মৃত্যুতে তিনি ভেঙে পড়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop