বাংলার সময় রাঙামাটিতে মাস্ক না পরায় ১০ জনকে জরিমানা

৩০-১১-২০২০, ১৫:৩৯

ওয়েব ডেস্ক

fb tw
রাঙামাটিতে মাস্ক না পরায় ১০ জনকে জরিমানা
মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রতিদিনের মতো রাঙামাটিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
এ সময় মুখে মাস্ক না পরায় ১০ জনকে এক হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। বাকিদের সতর্ক করা হয় এবং ৫০ জনের মধ্যে মাস্ক বিতরণ কর হয়।
সোমবার (৩০ নভেম্বর) সকালে রাঙামাটি শহরের বনরূপা, সমতাঘাট ও রিজার্ভ বাজার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বোরহান উদ্দিন (মিঠু) নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বোরহান উদ্দিন (মিঠু) বলেন, করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণে জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। সাধারণ মানুষ ও দোকানিদের মাস্ক ব্যবহারে সচেনতার পাশাপশি, মাস্ক পরিধান না করলে অর্থদণ্ডও করা হচ্ছে। একই সঙ্গে গণপরিবহনে চালক ও যাত্রীদের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে অভিযান পরিচালনা করা হচ্ছে।
তিনি আরও জানান, আমরা লক্ষ করছি যখন মোবাইল কোর্ট বের হয় তখনি মানুষ মুখে মাস্ক পরছেন। অন্য সময় মাস্ক পটেকে অথবা সঠিক নিয়মে পরছে না। ঘরের বাইরে যতক্ষণ থাকবেন অবশ্যই সবসময় মাস্ক পরিধান করুন। সেই বিষয়েও সচেতনতা বৃদ্ধিতে কাজ করা হচ্ছে। যাদের মাস্ক ছিল না তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
স্বাস্থ্য বিভাগের সূত্র জানায় গত দুদিনে ১৭ জন করেনা শনাক্ত হয়েছেন। জেলায় মোট করোনা আক্রান্ত ১ হাজার ৩৮ জন এর মধ্যে সুস্থ হয়েছেন ৯৪১ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ১৫ জন।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop