মহানগর সময় অস্ত্র ও মাদক মামলায় সম্রাটের বিরুদ্ধে শুনানি চলছে

৩০-১১-২০২০, ১২:২০

মহানগর সময় ডেস্ক

fb tw
অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি চলছে। একই সঙ্গে মাদক মামলায় সম্রাটের সহযোগী আরমানের বিরুদ্ধেও অভিযোগ গঠনের শুনানি হওয়ার কথা রয়েছে।
আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার সম্রাটের উপস্থিতিতে তার বিরুদ্ধে থাকা অস্ত্র ও মাদক মামলার অভিযোগ গঠনের শুনানি দিন সোমবার (৩০ নভেম্বর) ধার্য হয়।
তবে সম্রাটের শারীরিক অবস্থা ভালো না হওয়ায় তার পক্ষে আদালতে হাজির হওয়া সম্ভব নয় বলে রিপোর্ট দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। যদিও মাদক মামলায় সকালে কারাগার থেকে আদালতে আনা হয় সম্রাটের সহযোগী আরমানকে। গত ২০ অক্টোবর ২ মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্র আমলে নেন। 
গত ৭ অক্টোবর রমনা মডেল থানায় সম্রাটের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব। এর মধ্যে সম্রাটের সহযোগী ও যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানকেও মাদক মামলায় আসামি করা হয়।
গত বছরের সেপ্টেম্বর মাসে ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করে এলিট ফোর্স র‌্যাব। ক্যাসিনো তদন্তে নেমে ওই সময় যুবলীগ নেতা সম্রাটে সংশ্লিষ্টতা নিশ্চিত হয় আইনশৃঙ্খলা বাহিনী। গত বছরের ৫ অক্টোবর ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে সহযোগী আরমানকেও গ্রেফতার করা হয়। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop