খেলার সময় হাইভোল্টেজ ম্যাচে চেলসি-টটেনহ্যামের ড্র, হারের বৃত্তে আর্সেনাল

৩০-১১-২০২০, ০৫:১৫

খেলার সময় ডেস্ক

fb tw
হাইভোল্টেজ ম্যাচে চেলসি-টটেনহ্যামের ড্র, হারের বৃত্তে আর্সেনাল
05
ইংলিশ প্রিমিয়ার লিগে ড্র হয়েছে চেলসি-টটেনহ্যামের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচ। তবে, ম্যাচে পয়েন্ট ভাগ করলেও শীর্ষস্থান দখলে নিয়েছে মরিনিয়োর দল। আরেক আরেক ম্যাচে, আর্সেনালকে হতাশ করেছে উলভস। ২-১ গোলে হেরেছে গানাররা। ৪১ বছর পর আর্সেনালের মাঠে জয়ের স্বাদ পেয়েছে উলভস।
গেল বুধবার পৃথিবীর মায়া ছেড়ে পরপারে চলে গেছেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তী ম্যরারডোনা। এখনও কাটেনি শোকের রেশ। এমিরেটসে আর্জেন্টাইন যাদুকরের প্রতি শ্রদ্ধা জানিয়ে শুরু হয় ম্যাচ। দু'দলের ফুটবলাররা নীরবতা পালনের মধ্যে দিয়ে স্মরণ করেন ম্যারাডোনার গৌরবউজ্জ্বল ফুটবল ইতিহাস। 
এরপররেই শুরু হয় মাঠের লড়াই। দলীয় শক্তিতে উলভসের চেয়ে এগিয়ে আর্সেনাল। কিন্তু মাঠের খেলায় মেলেনি তার প্রমাণ। বরং ছড়ি ঘুড়িয়েছে দুর্বল উলভস। ম্যাচের পাঁচ মিনিটেই কর্নারে মাথা ছুইয়ে গোল করতে গিয়ে মাথায় মাথায় সংঘর্ষ হয় ডেভিড লুইস ও আর্সেনালের হেমেনেসের। লুইজ ব্যান্ডেজ নিয়ে লড়াইয়ে নামলেও, হিমেনেস পারেননি। বেশ কিছুক্ষণ বন্ধ থাকার পর শুরু হয় ম্যাচ।আর তাতে বাজিমাত করে উলভস।
ম্যাচের ২৭ মিনিটেই আর্সেনালকে চমকে দিয়ে গোল করেন পেদ্রো নেতো। আদামার ক্রসে গোল করেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। তিন মিনিট পরই সমতা ফেরায় আর্সেনাল। গোল করেন গ্যাব্রিয়েল মাগালেস।
লিগে শুরুটা দুর্দান্ত হলেও, গেল কয়েক ম্যাচ স্বস্তিতে কাটেনি আর্সেনালের। হারের বৃত্ত ভাঙ্গতে পারছে না আর্টেটার দল। জয়ে ফেরার সুপ্ত বাসনা এ ম্যাচেও লণ্ডভণ্ড করে দেন ড্যানিয়েল পোডেন্স। প্রথমবার ব্যর্থ হলেও, দ্বিতীয়বারের চেষ্টায় গোল করে উলভসের জয়ের স্বপ্ন পাকা করে ফেলেন। 
বাকি সময় শুধু দীর্ঘনিশ্বাস ফেলেছে গানাররা। কোন চেষ্টাই কাজে আসেনি। ৪১ বছর পর আর্সেনালের মাঠ থেকে জয়ের উৎসব করে বাড়ি ফেরে উলভস। 
এদিকে, স্ট্যামফোর্ড ব্রিজে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিলো টটেনহ্যাম ও চেলসি। দুই জায়ান্টের রোমাঞ্চকর ম্যাচ দেখার অপেক্ষা ছিলো ফুটবল প্রেমীদের। করোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে ইউরোপ। কিন্তু মাঠ কাঁপাতে পারেনি চেলসি-টটেনহ্যামের মধ্যে কোন দল। শেষ পর্যন্ত ড্র'য়ে শেষ হয়েছে ম্যাচ। তবে, ফলাফল যাই হোক না কেন পয়েন্ট টেবিলের রাজত্ব দখলে নিয়েই মাঠ ছেড়েছে টটেনহ্যাম হটস্পার।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop