বাংলার সময় জামালপুরে নদী থেকে ৩ জনের লাশ উদ্ধার

৩০-১১-২০২০, ০৩:৩০

জাহাঙ্গীর আলম

fb tw
জামালপুরে নদী থেকে ৩ জনের লাশ উদ্ধার
নিখোঁজের তিনদিন পর সরিষাবাড়ী থেকে ২ ও ভূয়াপুর থেকে ১ জুয়াড়ির লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নের চর বাসুরিয়া এলাকায় যমুনা নদীতে ভেসে উঠা ছানোয়ার হোসেন ছানু, ফজলুল হক ফজল ও টাঙ্গাইলের ভুয়াপুর এলাকায় যমুনা নদী থেকে হাফিজুর রহমান নামে ওই ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়। 
জানা যায়, সরিষাবাড়ী উপজেলার দুর্গম চর বাসুরিয়ার যমুনা নদীর তীরে জুয়াড়ি আব্দুল মান্নানের নেতৃত্বে দীর্ঘদিন ধরে ‘ওয়ান টেন’ নামে জুয়ার আসর চলে আসছিলো। এ নিয়ে স্থানীয় অপর একটি গ্রুপের সঙ্গে জুয়ার আসরের আধিপত্যকে কেন্দ্র করে বিরোধ বাধে। একপর্যায়ে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় দুই গ্রুপের মধ্যে হামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন জুয়াড়ি আব্দুল মান্নান। এ সময় ৩ জুয়াড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু, গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের সাখারিয়া গ্রামের জমসের আলী খানের ছেলে হাফিজুর রহমান ও ভুয়াপুরের গবিন দাসি গ্রামের আব্দুল বারেক মণ্ডলের ছেলে ফজলুল হক ফজল নিজেদের আত্মরক্ষার জন্য যমুনা নদীতে ঝাঁপ দেন। এরপর থেকে ওই ৩ জনকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। 
শনিবার (২৮ নভেম্বর) জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরির দল চর বাসুরিয়া যমুনা নদীতে নিখোঁজ ওই ৩ জুয়াড়িকে খোঁজার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে রোববার তাদের লাশ ভেসে উঠে।সরিষাবাড়ি থানার পুলিশ ২ জনের এবং ভূয়াপুর থানা পুলিশ একজনের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। 
এ ঘটনায় সরিষাবাড়ির থানার এক এস আই ও পুলিশ কনস্টেবলকে ক্লোজ করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop