বাংলার সময় করোনা নিয়ন্ত্রণে কুমিল্লার সমন্বিত ব্যবস্থাপনা প্রশংসনীয়

৩০-১১-২০২০, ০১:৩৭

বাহার রায়হান

fb tw
করোনা নিয়ন্ত্রণে কুমিল্লার সমন্বিত ব্যবস্থাপনা প্রশংসনীয়
করোনা নিয়ন্ত্রণে কুমিল্লা জেলা প্রশাসন-স্বাস্থ্যবিভাগের সাথে অন্যান্য সবার সমন্বিত প্রয়াসকে সন্তোষজনক বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব ও স্বাস্থ্য অর্থনীতি ইউনিটের মহাপরিচালক ড. শাহাদাৎ হোসেন মাহমুদ। 
রোববার (২৯ নভেম্বর) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে কোভিড-১৯ নভেল করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ক একটি গবেষণা কার্যক্রমের আওতায় জেলা কোভিড-১৯ পরিচালনা কমিটির নির্বাচিত সদস্যদের সাথে মত বিনিময় সভায় এ মন্তব্য করেন।
সভায় করোনাকালীন সময়ে কুমিল্লা জেলার বিভিন্ন সফল কার্যক্রমের কথা তুলে ধরে জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বলেন, আমরা সফলতার সাথে করোনার প্রথম ধাক্কা পার করেছি। দ্বিতীয় ধাক্কার জন্যও আমরা প্রস্তুত। আশা করি প্রথমবারের মত দ্বিতীয়বারেও আমরা সফল হবো। তবে আমাদের জেলায় স্বাস্থ্যখাতে নার্স ও টেকনিশিয়ান সংকট রয়েছে। তার দূর করা গেলে আমাদের চিকিৎসা ব্যবস্থা আরও ফলপ্রসূ হবে।
সভায় কুমিল্লা জেলায় করোনাকালীন সময়ে জেলাপ্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা কাজ করতে গিয়ে কী কী সমস্যার সম্মুখীন হয়েছে তা শুনেন গবেষণা দলের সদস্যরা। এছাড়া বিভিন্ন সফল কার্যক্রমের উদ্যোগ ও অর্থের উৎস কোথা থেকে এসেছে তা নিয়েও জানতে চান গবেষকরা। করোনা ঠেকাতে কুমিল্লার প্রশাসন ও স্বাস্থ্যবিভাগের পাশাপাশি সেনাবাহিনী, পুলিশ ও গণমাধ্যমের ভূমিকা নিয়েও প্রশংসা করেন গবেষকরা

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop