খেলার সময় গুরুতর ইনজুরিতে মুমিনুল

২৯-১১-২০২০, ২৩:৩৮

খেলার সময় ডেস্ক

fb tw
গুরুতর ইনজুরিতে মুমিনুল
04
ডান হাতের আঙুলে চিড় ধরায় বঙ্গবন্ধু টি-২০ কাপ থেকে ছিটকে গেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক ও গাজী গ্রুপ চট্টগ্রামের ব্যাটসম্যান মুমিনুল হক। তাকে অন্তত ৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছেন চট্টগ্রামের ফিজিও এনামুল হক। 
বঙ্গবন্ধু টি-২০ কাপের দুই ম্যাচে দুর্দান্ত জয়। উড়ন্ত সূচনা গাজী গ্রুপ চট্টগ্রামের। কিন্তু টুর্নামেন্টের শুরুর দিকেই তাদের শুনতে হলো দুঃসংবাদ। জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের আঙুলে চোট পান জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। সে সময় চোট কতটা গুরুতর সেটা না বুঝেই ব্যাটিংয়ে নামেন মুমিনুল। মাঠ ছাড়েন দলকে জিতিয়ে।
তবে চোট বেশ গুরুতরই ছিল। যার কারণে দলের সঙ্গে মাঠে আসলেও অনুশীলন করেন নি। এক্সরে'র পর জানা গেছে আঙ্গুলে চিড় ধরেছে। আর ইনজুরি এতোটাই গুরুতর যে, টুর্নামেন্টই শেষ হয়ে গেছে এই ব্যাটসম্যানের!
এ বিষয়ে গাজী গ্রুপ চট্টগ্রামের ফিজিও এনামুল হক বলেন, খুলনার বিপক্ষে ম্যাচে আঙুলে চোট পায় মুমিনুল। এক্সরে করার পর আঙ্গুলে চিড় ধরা পড়ে। যার জন্য এই টুর্নামেন্টে সে আর খেলতে পারবে না। অন্তত ৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছে মুমিনুল।
লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যাওয়ায়, প্রশ্ন উঠছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজে খেলতে পারবেন কি না মুমিনুল। তবে ওয়েস্ট ইন্ডিজ সফর অন্তত এক সপ্তাহ পিছিয়ে যাওয়ায়, সেই সিরিজে তাকে পাওয়ার আশা বিসিবির।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop