মহানগর সময় ঘুমের ওষুধ খেয়ে ৯৯৯ তে কল যুবকের, হাসপাতালে নিল পুলিশ

২৯-১১-২০২০, ২২:২২

ওয়েব ডেস্ক

fb tw
ঘুমের ওষুধ খেয়ে ৯৯৯ তে কল যুবকের, হাসপাতালে নিল পুলিশ
আত্মহত্যার জন্য ঘুমের ওষুধ খেয়ে নিজের ভুল বুঝতে পেরে রাত সোয়া দুইটায় ৯৯৯ নম্বরে ফোন করে বাঁচল গাজীপুরের এক তরুণের প্রাণ। শনিবার (২৮ নভেম্বর) দিনগত রাতে একজন কলার ফোন করে তার সাহায্য প্রয়োজন বলে জানান। পরে গাজীপুর কালিয়াকৈর থানার ডিউটি অফিসার একটি দল পাঠিয়ে তাকে উদ্ধার করেন। 
ওই জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে জানান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত এবং আত্মহত্যা করার জন্য অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছেন। এখন তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন এবং বাঁচতে চান।
 
যুবক বলেন, তিনি একটি মেসে থাকেন, সেখান থেকে এত রাতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কেউ নেই এবং তার কাছে কোনও টাকাও নেই।
কলারের কাছ থেকে তার ঠিকানা নিয়ে ৯৯৯ তাৎক্ষণিকভাবে গাজীপুরের কালিয়াকৈর থানার ডিউটি অফিসারের সাথে তাকে কথা বলিয়ে দেয়। ৯৯৯ থেকে কালিয়াকৈর থানার ডিউটি অফিসার এস আই রাখাল দেবনাথকে দ্রুত একটি দল পাঠিয়ে কলারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানানো হয়।
সংবাদ পেয়ে কালিয়াকৈর থানার একটি দল অবিলম্বে কলারের ঠিকানায় যায়। পরে ভোর সাড়ে ৪টায় কালিয়াকৈর থানার এ এস আই আজাদ ৯৯৯ তে ফোনে জানান, তিনি ওই মেস থেকে কলারকে অর্ধচেতন অবস্থায় উদ্ধার করে গাজীপুরের মৌচাক পুলিশ ফাঁড়ির কাছে পপুলার হাসপাতালে ভর্তি করেন এবং সেখানে দ্রুত ওই যুবকের পাকস্থলী পরিষ্কার করে চিকিৎসা শুরু করা হয়। তিনি এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।
পরে ৯৯৯ থেকে এ এস আই আজাদকে ফোন করা হলে তিনি জানান, ওই যুবক সুস্থ আছেন এবং তার বাবা হাসপাতালে এসে পৌঁছেছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop