বাংলার সময় পবায় ইউপি কার্যালয়ে যুবকের ঝুলন্ত লাশ

২৯-১১-২০২০, ১৭:১৫

রাজশাহী ব্যুরো

fb tw
পবায় ইউপি কার্যালয়ে যুবকের ঝুলন্ত লাশ
12
রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়ন কার্যালয় থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক সালিশের জন্য ওই যুবক ২৮ নভেম্বর রাতে সেখানে আশ্রয় নিয়েছিল। যুবকের পরিবারের দাবি, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।
তবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বলছে, মাদকাসক্ত যুবক আত্মহত্যা করেছেন। তবে সার্বিক বিষয় খতিয়ে দেখে ও পরিবারের  অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলছে পুলিশ।
রাজশাহীর পবা উপজেলার খড়িয়াধার এলাকার বাসিন্দা রফিকুল ইসলামের মেয়ে রিতা খাতুনের সাথে গেল ২০ নভেম্বর বিয়ে হয় তানোর উপজেলার জোড়ানপুর এলাকার বাসিন্দা মোফাজ্জলের। বিয়ের দিন থেকেই স্ত্রীর সাথে অসদাচরণ, অকারণে গালাগালসহ মানসিকভাবে নির্যাতন শুরু করে সে। শ্বশুর বাড়িতে একই আচরণ করায় স্ত্রী তার প্রতিবাদ করে। এতে বাড়ি থেকে বেরিয়ে যায় সে।
পরে রাতে স্থানীয়রা ইউনিয়নের বালিয়া এলাকা থেকে মাদকাসক্ত অবস্থায় উদ্ধার করে তার শ্বশুরবাড়িতে রেখে আসে। মেয়ে জামাইয়ের এমন আচরণে মেয়েকে ছাড়িয়ে নিবেন বলে বরের বাড়ির সাথে মুঠোফোনে আলোচনা করে রিতা খাতুনের পরিবার। এ ঘটনার পর মোফাজ্জল শ্বশুর বাড়িতে থাকতে না চাইলে উভয় পরিবারের ইচ্ছায় ইউনিয়ন পরিষদ হল রুমে তাকে আশ্রয় দেওয়া হয়।
এতে শনিবার রাতে শ্বশুর বাড়ির লোকেরা ইউনিয়ন পরিষদে রাতের খাবারসহ শীতের কাপড় দিয়ে যায় তাকে। আর মোফাজ্জলকে দেখাশোনার দায়িত্ব দেওয়া হয় গ্রাম পুলিশের ওপর। গ্রাম পুলিশের সহায়তায় রাতের খাওয়াদাওয়া সেরে ঘুমিয়ে যায় মোফাজ্জল।
তবে, গ্রাম পুলিশ জানায়, ভোরে হলরুমের দরজা বন্ধ পাওয়ায় অপর একটি দরজা খুলে তাকে জানালার গ্রিলে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে সকালে এসে লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছে নিহতের স্বজনরা। তাদের দাবি কাবিনের টাকা আদায়ের জন্য আটকে রাখা হয় তাকে।
তবে পবা উপজেলা ৪নং হরিপুর ইউনিয়ন ইউনিয়ন চেয়ারম্যান বজলে রেজবি অল-হাসান মঞ্জিল সময় সংবাদকে জানায় তানোর উপজেলার চান্দুরিয়া ইউনিয়ন চেয়ারম্যানের সাথে কথা বলে ও তাদের পারিবারিক আবেদনের প্রেক্ষিতে নিহত যুবককে পরিষদে রাখা হয়। তবে মাদকাসক্ত যুবক পরিষদের হলরুমে আত্মহত্যা করেছে। 
আর এ বিষয়ে পুলিশ বলছে, ইউনিয়ন পরিষদে এমন ঘটনা দুঃখজনক তবে বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে নিহতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে তারা। অর এটি হত্যাকাণ্ড কিনা ময়না তদন্তের প্রতিবেদন পেলে তা নিশ্চিত হওয়া যাবে বলে জানায় পুলিশ। বর্তমানে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop