খেলার সময় আবারো হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ

২৯-১১-২০২০, ০৪:৪২

খেলার সময় ডেস্ক

fb tw
আবারো হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ
03
স্প্যানিশ লিগে টানা তিন ম্যাচে জয়বঞ্চিত রিয়াল মাদ্রিদ। এবার দেপোর্তিভো আলাভেসের কাছে হোঁচট খেলো মাদ্রিদিস্তারা। হেরেছে ২-১ গোলে। 
মাঠে, গ্যালারিতে। সব জায়গায় শোভা পাচ্ছে প্রয়াত আর্জেন্টাইন তারকা দিয়েগো ম্যারাডোনার ১০ নম্বর জার্সিটা। কিংবদন্তি এই ফুটবলারকে শ্রদ্ধা জানাতে ম্যাচের আগে নীরবতা পালন করে রিয়াল মাদ্রিদ ও দেপোর্তিভো আলাভেসের ফুটবলার ও কোচিং স্টাফরা।
স্প্যানিশ লিগে বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছেনা রিয়াল মাদ্রিদের। শেষ দুই ম্যাচেই জয়বঞ্চিত থাকতে হয়েছে তাদের। এবার তাই আলাভেসের বিপক্ষে জয়ের ধারায় ফেরার মিশনে ঘরের মাঠে খেলতে নামে মাদ্রিদিস্তারা।
কিন্তু আফসোস। শুরুতেই পিছিয়ে পড়তে হয়েছে স্বাগতিকদের। নাচোর ফাউলের কারণে পেনাল্টি পায় আলাভেস। আর তা থেকেই গোল করে লুকাস পেরেজ মাত্র ৫ মিনিটে এগিয়ে নেন অতিথিদের।
১৫ মিনিটে দারুণ সুযোগ পেয়েছিলেন টনি ক্রুস ও মারিয়ানো জুটি। কিন্তু প্রতিপক্ষ গোলরক্ষক তা আর হতে দিলো কই? ২০ মিনিটে আবারো আক্রমণ আলাভেস শিবিরে।
আলাভেসও যে সুযোগ পায়নি তা নয়। তবে, বেশিরভাগ সময়ই বল নিজেদের দখলে রেখেছে রিয়াল। কিন্তু প্রথমার্ধ্বে আর গোল পরিশোধ করা হয়নি।
বিরতির পর ফিরে আরও পিছিয়ে যায় লস ব্লাঙ্কোস। জোসেলুর গোলে ৪৯ মিনিটে ব্যবধান ২-০ করে আলাভেস।
পরের সময়টুকু আক্রমণ আর পাল্টা আক্রমণ চলে দু'দলের মধ্যে। বল দখলে এগিয়ে থাকলেও তেমন সুবিধা করতে পারেনি জিদানের দল। অবশেষে ৮৮ মিনিটে ক্যাসেমিরোর গোলে ব্যবধান কমায় রিয়াল। কিন্তু শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop