খেলার সময় স্টুটগার্টকে হারিয়ে আবারো শীর্ষস্থানে বায়ার্ন

২৯-১১-২০২০, ০৪:১৯

খেলার সময় ডেস্ক

fb tw
স্টুটগার্টকে হারিয়ে আবারো শীর্ষস্থানে বায়ার্ন
04
বুন্দেসলিগায় স্টুটগার্টকে হারিয়ে আবারো শীর্ষস্থানে উঠেছে বায়ার্ন মিউনিখ। স্টুটগার্টকে ৩-১ গোলে হারিয়েছে বাভারিয়ানরা।
চলে গেছেন ফুটবল ইশ্বর। কাঁদছে বিশ্ব। কিন্তু তাতে কি থেমে থাকা যায়। প্রতিযোগিতার এই পৃথিবীতে লড়াইটা যে চালিয়ে যেতে হয়। ইউরোপিয়ান ক্লাব ফুটবলের লিগগুলোও চলছে। দুঃখভারাক্রান্ত মন নিয়েই মাঠে নেমে খেলতে হচ্ছে ফুটবলারদের। তাই খেলার আগে ফুটবলাররা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে নিলেন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনাকে। 
বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখ ও স্টুটগার্ট ম্যাচের আগের দৃশ্যে এমন কিছুই হয়। ম্যাচ শুরুর পর সবকিছু ছাপিয়ে খেলায় মনোযোগী দু'দল। যেখানে ২০ মিনিটে লিড স্বাগতিক স্টুটগার্টের। 
পিছিয়ে যাওয়ার পর খোলশ ছেড়ে বেরিয়ে আসে বায়ার্ন। গোলের দেখা পায় ম্যাচের ৩৮ মিনিটে। থমাস মুলারের অ্যাসিস্টে স্কোরখাতায় নাম তোলেন কোম্যান। তাতে ম্যাচ ফেরে সমতায়।
বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে লিড দ্বিগুণ করে বাভারিয়ানরা। এবার কোম্যানের অ্যাসিস্টে গোল করে দলকে এগিয়ে নেন রবার্ট লেওয়ানদোস্কি। 
বিরতির পর ফিরে বেশ খানিকক্ষণ ম্যাচের স্কোর বাড়াতে পারেনি অতিথিরা। কিছুটা হিমশিম খেতে হয়েছে স্টুটগার্টের রক্ষণভাগ ভাঙতে। অবশেষে ৮৭ মিনিটে স্কোর বাড়ানোর সুযোগ পায় হ্যান্সি ফ্লিকের দল। লেরয় সানের বাড়ানো বল গোলে রূপ দিয়ে বায়ার্নের ব্যবধান ৩-১ করেন ৬৯ মিনিটে বদলি হিসেবে মাঠে নামা দগলাস কস্তা। 
ম্যাচের বাকি সময়টুকু আর কেউ জালে বল জড়াতে না পারায় সহজ জয় নিয়ে ঘরে ফেরে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop