খেলার সময় ফিরলেন মেসি

২৯-১১-২০২০, ০০:৫৪

খেলার সময় ডেস্ক

fb tw
ফিরলেন মেসি
04
চ্যাম্পিয়ন্স লিগে ডায়নামো কিয়েভের বিপক্ষে ম্যাচে বিশ্রামে ছিলেন বার্সেলোনার সেরা তারকা লিওনেল মেসি ও মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ং। তবে এক ম্যাচ পরই আবারো তাদের দলে ফিরিয়েছেন কোচ রোনাল্ড কোম্যান।
চ্যাম্পিয়ন্স লিগে এরইমধ্যে নকআউট পর্বে নিশ্চিত করে ফেলেছে বার্সেলোনা। আর্জেন্টিনা এবং বার্সার হয়ে টানা ম্যাচ খেলে ক্লান্ত মেসিকে তাই বিশ্রামে পাঠানোর সিদ্ধান্ত নেন কোচ।    
অন্যদিকে লিগে কাতালানদের অবস্থা তথৈবচ। তাই তো ওসাসুনার বিপক্ষে নামার আগে আর কোনো ঝুঁকি নিতে চান না কোচ। ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে দুজনেরই ফেরার খবর স্বস্তি দিবে সমর্থকদের। 
তবে লিওনেল মেসি এ মৌসুমে যেন নিজের ছায়ায় ঢাকা পড়ে আছেন। ১১ ম্যাচ খেলে করেছেন মাত্র ৬ গোল। তবে বিশ্রামে তরতাজা হয়েই মাঠে ফিরবেন মেসি, দেখা যাবে স্বরূপে, বিশ্বাস বার্সা কোচের।
কোচ রোনাল্ড কোম্যান বলেন, মেসির বিশ্রাম দরকার ছিল। কারণ জাতীয় দল ও ক্লাবের হয়ে সে টানা ম্যাচ খেলেছে। সে যেন ইনজুরিতে না পরে সে দিকটিও আমাদের খেয়াল রাখতে হবে। আশা করি সে পর্যাপ্ত বিশ্রাম পেয়েছে। ওসাসুনার বিপক্ষে মেসি ও ডি ইয়ংয়ের কাছ থেকে সেরাটা পাব বলেই আমাদের বিশ্বাস। কারণ পয়েন্ট টেবিলে আমরা খুব একটা ভালো অবস্থায় নেই। এই অবস্থায় তিন পয়েন্ট খুবই প্রয়োজন আমাদের।
লিগে বর্তমানে ১৩ নম্বরে অবস্থান বার্সেলোনার। এ অবস্থায় ওসাসুনার বিপক্ষে মাঠে নামছে কাতালানরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop