বাংলার সময় আ.লীগ নেতা স্বামীকে দা দিয়ে কোপালেন স্ত্রী

২৮-১১-২০২০, ২৩:১৬

ওয়েব ডেস্ক

fb tw
আ.লীগ নেতা স্বামীকে দা দিয়ে কোপালেন স্ত্রী
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন মাসুদকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেছে তার দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়া।
এ ঘটনায় দা উদ্ধারসহ স্ত্রী সুলতানা রাজিয়াকে আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ। আহত আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদকে প্রথমে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (২৮ নভেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের পখমসাড় গ্রামের আবুল বাসার ঢালী বাড়ির ভাড়া বাসায় দুপুরে ভাত খাওয়ার সময় কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্ত্রী রাজিয়া তার স্বামী ফরিদ উদ্দিন মাসুদকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে।
গোসাইর হাট উপজেলার বড় কালীনগর গ্রামের সিদ্দিকুর রহমান আকনের ছেলে ফরিদ উদ্দিন মাসুদ তার দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়াকে (৪০) নিয়ে উক্ত বাড়িতে ঘর ভাড়া নিয়ে বসবাস করছিলেন। তাদের পরিবারে ৫ বছরের এক ছেলে ও ৬ মাস বয়সী একটি মেয়ে শিশু রয়েছে। এছাড়াও আওয়ামী লীগ নেতার প্রথম স্ত্রীর সংসারেও এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তারা শরীয়তপুর জেলা শহরের একটি ভাড়া বাড়িতে বসবাস করছেন।
গোসইরহাট থানা পুলিশ ও স্থানীয়রা জানান, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজার বণিক সমিতির নির্বাচন চলছিল। নির্বাচনে সকাল থেকে সময় দিচ্ছিলেন আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন মাসুদ। মাসুদ দুপুরের কয়েকজন অতিথিসহ খাবার খেতে বাসায় যান। তার  স্ত্রী সুলতানা রাজিয়া তার স্বামী মাসুদসহ অন্য অতিথিদের খাবার পরিবেশন শুরু করেন। খাওয়ার সময়েই অতিথিদের সামনেই পারিবারিক বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুলতানা রাজিয়া পেছন থেকে দা দিয়ে এলোপাতাড়ি কোপ দেয় মাসুদকে। এ সময় ঘরে থাকা অতিথিরাসহ স্থানীয়রা মাসুদকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।
সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় গোসাইরহাট পুলিশ। ঘটনাস্থল থেকে ধারালো দা সহ এ ঘটনায় স্ত্রী সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ।
গোসাইরহাট থানার ওসি মোল্লা সোহেব আলী জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সুলতানা রাজিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ফরিদ উদ্দিন মাসুদকে যে দা দিয়ে কোপানো হয়েছে সেই দা উদ্ধার করা হয়েছে।
আহত নেতা ফরিদ উদ্দিন মাসুদের বড় ভাই বাদল আকন তার ভাইয়ের দ্বিতীয় স্ত্রী সুলতানা রাজিয়াকে আসামি করে গোসাইর হাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মামলাটি প্রক্রিয়াধীন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop