বাংলার সময় অনলাইনে জুয়া খেলায় ৩ জুয়াড়ি আটক, ১২ লাখ টাকা উদ্ধার

২৮-১১-২০২০, ২২:৫৪

হারুনুর রশিদ

fb tw
অনলাইনে জুয়া খেলায় ৩ জুয়াড়ি আটক, ১২ লাখ টাকা উদ্ধার
BET365 নামে একটি অ্যাপসের মাধ্যমে মোবাইল ফোনে চলতো অনলাইন জুয়া। দেশে এবং দেশের বাইরে চক্রের মাধ্যমে চলতো জুয়ার আসর। বিষয়টি নিয়ে পুলিশের গোয়েন্দা তৎপরতা চলছিলে বেশকিছু দিন ধরে।
 
এরই ধারাবাহিকতায় শনিবার (২৮ নভেম্বর) রাত ৮ টার দিকে অভিযান চালিয়ে আটক করা হয় অনলাইন জুয়া চক্রের ৩ সদস্যকে। উদ্ধার করা হয় প্রায় ১২ লাখ টাকা, মোবাইল ফোনসহ জুয়ার সরঞ্জাম। 
 
পুলিশ জানায়, ময়মনসিংহ নগরীর জামতলা মোড় এলাকা অনলাইনে জুয়া খেলা হচ্ছে এমন খবরে শনিবার রাত ৮টার দিকে অভিযানে যায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। ওই সময় আটক করা হয় জামতলা এলাকার আবু সাঈদের ছেলে সজিব মিয়া (২৫), মৃত আবদুল মোতালেবের ছেলে মাহফুজ (৩৭) ও মৃত আবদুল জলিলের ছেলে মাহবুব করিমকে (৩৫) আটক করা হয়। অনলাইনে জুয়া খেলারত অবস্থায় তাদের আটকের পাশাপাশি ১২ লাখ ১১ হাজার টাকা, ১০টি মোবাইল ফোনসহ অনলাইন জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
 
পুলিশ আরো জানায়, BET365 নামে অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়ার আসর বসাতো চক্রটি। জুয়ার মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্ত থেকে টাকা আসতো। বিদেশ থেকেও জুয়ারিরা অংশ নিতো খেলায়।
 
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ জানান, অনলাইনে জুয়া খেলারত অবস্থায় ৩ জুয়াড়িকে আটক করা হয়। এ চক্রের সাথে জড়িত অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop