বাংলার সময় ঢাকার যুবক ঝালকাঠিতে খুন, বাবা-মেয়ে গ্রেফতার

২৮-১১-২০২০, ২২:২৮

ওয়েব ডেস্ক

fb tw
ঢাকার যুবক ঝালকাঠিতে খুন, বাবা-মেয়ে গ্রেফতার
ঝালকাঠির রাজাপুর উপজেলায় ঢাকার এক যুবক মোহাম্মদ আজিজুল হকের (৩৮) রক্তাক্ত মরদেহ উদ্ধারের একদিন পর হত্যা মামলা দায়ের হয়েছে। ওই মামলায় রাজাপুর উপজেলার একটি বেসরকারি স্কুলের শিক্ষকা ও তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি রাজধানীর ২৪৩/সি পীরের বাগ মিরপুর।
নিহত আজিজুলের মরদেহ যে বাড়ির সামনে পাওয়া যায় ওই বাড়িটির তৃতীয় তলায় এ শিক্ষিকা ভাড়া থাকতেন। ছাদ থেকে ফেলে আজিজুলকে হত্যা করা হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।
 
গ্রেফতারকৃতরা হলেন, রাজাপুর উপজেলার মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের গণিতের শিক্ষিকা নুরুন্নাহার সুমি ওরফে মায়া (৩১)  এবং তার বাবা মো. শহিদুল বিশ্বাস (৫৯)।  তারা উপজেলার বড়ইয়া ইউনিয়নের চরপালট গ্রামের বাসিন্দা।
রাজাপুর উপজেলা শহরের আদর্শপাড়া (হাইজ্যাকমোড়) এলাকার হাজি ম্যানসনের তৃতীয় তলায় ভাড়া থাকতেন। শুক্রবার সকালে বাড়ির ওই নিচে আজিজুলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
শনিবার (২৮ নভেম্বর) রাতে নিহত আজিজুল হকের ছোট ভাই মো. জাহিদুল ইসলাম সোহেল বাদী হয়ে বাবা ও মেয়েকে আসামি করে রাজাপুর থানায় হত্যা মামলাটি দায়ের করেন যার নম্বর (মামলা নম্বর- ২১)।
 
মামলায় তিনি অভিযোগ করেছেন, নিহত আজিজুল হক এটিএন নিউজ নামে বেসরকারি টিভি চ্যানেল চাকরি করতেন। তবে গত তিন মাস ধরে অসুস্থ হয়ে বাসায় ছিলেন আজিজুল। গত ৬ বছর ধরে ঢাকার সোহরাওয়ার্দি হাসপাতালে শিক্ষিকা সুমির পায়ের চিকিৎসার সময় আজিজুলের সাথে তার পরিচয় হয়। এ সুবাধে উভয় পরিবারের মধ্যে সু-সম্পর্কে গড়ায়।
 
ঘটনার আগের রাতে ২৬ নভেম্বর সন্ধ্যায় সুমির সাথে আজিজুলের মুঠোফোনে কথা হয়। কিছুক্ষণ পরে রাত ৮টার দিকে সুমির হবু বর পরিচয়ে একজন আজিজুলের মাকে মুঠো ফোনে ফোন করে। ওই ব্যক্তি আজিজুলকে ঝালকাঠিতে আসতে নিষেধ করে এবং মাকে ফোনে হুমকিও দেয়। তবে ১০টার দিকে ঢাকা থেকে আজিজুল ঈগল পরিবহনে রওনা হয়ে ২৭ নভেম্বর সকালে রাজাপুর উপজেলার হাইজ্যাক মোড়ে সুমিদের ওই ভাড়া বাসায় যায়। এসময় সুমির বিয়ের কথা নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে আজিজুলকে কৌশলে তিন তলার ছাদ থেকে নিচে ফেলে হত্যা করা হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম সময় নিউজকে বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা-মেয়েকে রাজাপুরের ওই বাসায় পাওয়া যায়নি। তাদের শনিবার সকালে ঝালকাঠি শহর থেকে প্রথমে আটক করা হয়। পরে হত্যা মামলায় স্কুল শিক্ষিকা সুমি ও তার বাবাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop