বাংলার সময় কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণের অভিযোগ

২৮-১১-২০২০, ১৮:৩৯

সাইফুল্যাহ কামরুল

fb tw
কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণের অভিযোগ
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট থেকে আব্দুল আজিজ নোমান (২৪) নামে এক কলেজছাত্রকে অপহরণের অভিযোগ উঠেছে। ঘটনায় অপহৃত ছাত্রের মা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।  
শনিবার (২৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড কেজি স্কুল এলাকায় এ ঘটনা ঘটে। অপহৃত আব্দুল আজিজ নোমান কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের আব্দুল হালিমের ছেলে। তিনি ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র। পড়ালেখার পাশাপাশি নোমান ফ্রিল্যান্সিংয়ের কাজ করতো।
অভিযোগ সূত্রে জানা গেছে, মুছাপুর ইউনিয়নের কাতার প্রবাসী আব্দুল হালিমের পরিবার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতো। বাসার পাশে অনলাইন ওয়েব অরবিট নামে একটি ফ্রিল্যান্সিং অনলাইন কোচিং সেন্টার পারিচালনা করতো নোমান। প্রতিদিনের মতো সকালে সে তার প্রতিষ্ঠানে যায়। দুপুর দেড়টার দিকে অজ্ঞাত ৬-৭ জন ব্যক্তি তার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কলেজছাত্র নোমানকে তার প্রতিষ্ঠান থেকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে মর্মে তার মা নাজমুন একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে অপহৃত নোমানকে উদ্ধার করতে পুলিশের একাধিক দল কাজ করছে। কারা বা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা পরবর্তীতে জানা যাবে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop