বাংলার সময় মায়ের কোল থেকে চুরি হওয়া শিশুর মরদেহ উদ্ধার

২৮-১১-২০২০, ০৮:৪৯

বাংলার সময় ডেস্ক

fb tw
সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালীতে ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি হওয়া ১৫ দিনের শিশু সোহানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) রাত ১টার দিকে হাওয়ালখালী এলাকায় নিজেদের বাড়ির সেফটি ট্যাংকের ভেতর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা সোহাগ ও মা ‍ফাতেমাকে আটক করেছে পুলিশ। 
বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দীন। তিনি জানান, জন্মের পর থেকে অসুস্থ বাচ্চাটি প্রতিবন্ধী হওয়ার আশঙ্কায় বাবা-মা শিশুটিকে হত্যার পর সেফটি ট্যাংকে ফেলে চুরি হওয়ার নাটক সাজায়। 
জানা গেছে, শিশু চুরির খবর সংবাদমাধ্যমে প্রচারের ঘটনায় জেলা পুলিশের একটি দল ২৭ নভেম্বর ঘটনাস্থল সদর উপজেলার হাওয়ালখালী গ্রামে অভিযান চালিয়ে সেফটি ট্যাংকের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শিশুর বাবা-মাকে আটক করা হয়েছে। 
এর আগে, সোহাগ স্ত্রী ফতেমাকে নিয়ে হাওয়ালখালী গ্রামে নানার বা‌ড়ি‌তে বসবাস করেছিলেন। গত ২৫ নভেম্বর দুপু‌রে বা‌ড়ির বারান্দায় ১৫ দিনের সোহানকে নিয়ে মা ফাতেমা ঘুমাচ্ছিলেন। কোনো এক ফাঁকে মায়ের পাশ থেকে নবজাতকটি চুরি হয়ে যায় বলে গণমাধ্যমে দাবি করেছিলেন তার বাবা-মা। এরপরে জেলা পুলিশ শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। তবে প্রায় ৩৬ ঘণ্টার পর শিশুটির মরদেহ উদ্ধার সম্ভব হয়েছে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop