খেলার সময় বিপর্যস্ত লিভারপুলের প্রতিপক্ষ ব্রাইটন

২৮-১১-২০২০, ০০:১০

খেলার সময় ডেস্ক

fb tw
বিপর্যস্ত লিভারপুলের প্রতিপক্ষ ব্রাইটন
ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় স্যাটারডে নাইটে মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ব্রাইটনের মুখোমুখি হবে অলরেডরা। 
টটেনহ্যামের সমান পয়েন্ট হলেও গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে লিভারপুল। ব্রাইটনের মাঠ অ্যামেক্স স্টেডিয়াম থেকে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখলের সুযোগটা হাতছাড়া করতে চাইবে না অলরেডরা।
তবে, ইয়ুর্গেন ক্লপের চিন্তা অ্যাওয়ে ম্যাচে দলের বাজে পারফরম্যান্স। লিগে সবশেষ ১০ অ্যাওয়ে ম্যাচে জয় মাত্র তিনটিতে। ফর্মের ওঠানামা নিয়ে ভাবতেই হচ্ছে কোচকে। চ্যাম্পিয়ন্স লিগের সবশেষ ম্যাচে আটালান্টার কাছেও ২-০ গোলে হেরেছে লিভারপুল।
এ ম্যাচেও শুরুর একাদশেই খেলবেন করোনামুক্ত হয়ে ফেরা মোহাম্মদ সালাহ। হেন্ডারসনের ফিট হয়ে উঠলেও ভ্যান ডাইক, গোমেজ ও অ্যালেক্সান্ডার আরনল্ড না থাকায় রক্ষণভাগ নিয়ে ভাবনায় থাকতে হবে।
লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেন, দল নির্বাচনে শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে। এখন যদি আমাকে জিজ্ঞেস করেন দল কেমন হবে, আমি উত্তরটা দিতে পারবোনা। ফিট খেলোয়াড়দেরই পিচে নামাতে হবে। টটেনহ্যাম আর চেলসি এ মৌসুমে দুর্দান্ত খেলছে। এবার প্রিমিয়ার লিগ জেতা খুব কঠিন হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop