বাংলার সময় রাঙামাটিতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ২

২৭-১১-২০২০, ২১:০০

সৈয়দ হেফাজত-উল-বারি সবুজ

fb tw
রাঙামাটিতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ২
রাঙামাটিতে এক হত্যা মামলার এজাহারভুক্ত আসামি দুই জনপ্রতিনিধিকে গ্রেফতার করেছে নিরাপত্তা বাহিনী। শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (৫৫) এবং একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সিংথোয়াই মারমা (৫০)।
তুইনুমং মারমার ভাই মংক্যচিং মারমা জানান, ‘আমার ভাই গত ২০ নভেম্বর গুলিতে নিহত হয়। হত্যার পর তার মা ওয়াংচিংম্রা মারমা বাদী হয়ে মামলা করেন। ওই মামলার জেএসএস সন্তু গ্রুপের দুজন এজাহারভুক্ত আসামিকে আটক করা হয়েছে বলে জানতে পেরেছি। আমরা একই সঙ্গে হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত অন্য আসামিদের আটকের দাবি জানাচ্ছি।
রাঙামাটির রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহাম্মদ খান জানিয়েছেন, ‘নিরাপত্তা বাহিনীর সদস্যরা চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যানসহ এক ইউপি সদস্যকে আটক করেছেন। আটককৃতদের রাজস্থলী থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’
উল্লেখ্য, গত ২০ নভেম্বর রাঙামাটির রাজস্থলী উপজেলার বাসিন্দা তুইনুমং মারমাকে গুলি করে গুরুতর আহত সশস্ত্র সন্ত্রাসীরা। এর পরদিন ২১ নভেম্বর তার পরিবারের সদস্যরা সকালে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে গেল  ২২ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 
পরে এ হত্যাকাণ্ডে ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) নেতাকর্মীদের দায়ী করে ২৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করে রাজস্থলী থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের মা ওয়াংচিংম্রা মারমা। ওই মামলায় এই দুই জনপ্রতিনিধিকে আটক করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop