বাংলার সময় মায়ের কোল থেকে সন্তান ‘চুরি করেছে জিন’

২৭-১১-২০২০, ১২:২৩

মমতাজ আহমেদ বাপী

fb tw
মায়ের কোল থেকে সন্তান ‘চুরি করেছে জিন’
ফুটফুটে ১৫ দিনের শিশু সোহান ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি হয়ে গেছে। নানির বাড়িতে আশ্রিতা ফাতেমা তার পুত্র সন্তানকে হারিয়ে অনেকটা বাকশক্তি হারিয়ে ফেলেছেন। প্রতিবেশী মায়েরা ঘটনাটি জানতে ওই বাড়িতে ভিড় করছেন। সেখানে চলছে কান্নার রোল। 
দুই বছর আগে নানীর বাড়িতে আশ্রিতা ফাতেমার সাথে কলারোয়া সাতক্ষীরা উপজেলার সাহাপুর গ্রামের সোহাগের ভালোবেসে বিয়ে হয়। শ্বশুর বাড়িতে কিছুদিন থাকার পর পারিবারিক কলহের কারণে আবারও স্বামীকে নিয়ে তাকে আশ্রয় নিতে হয় নানীর বাড়ি। ১১ নভেম্বর সাতক্ষীরার আনোয়ারা ক্লিনিকে জন্ম নেয় তাদের পুত্র সন্তান সোহান। সবাই খুশি। বাচ্চাটি অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে যেতে হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে।
২৫ তারিখ বুধবার তারা সন্তানকে নিয়ে বাড়ি ফিরে আসেন। পরদিন সকাল সাড়ে ১১টায় বাড়ির বারান্দায় ঘুমন্ত মায়ের কোল থেকে শিশুটি হারিয়ে যায়। কে তাকে চুরি করে নিয়ে গেছে কেউ বলতে পারে না।
অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে তারা এক কবিরাজের কাছে গেলে তিনি বলেন, শিশুটিকে জিনে নিয়ে গেছে। সেখানে ভালো আছে, কয় দিন পরে ফিরিয়ে দিয়ে যাবে।
নিখোঁজের সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত চলছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop