বাংলার সময় মাদারীপুরে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ২

২৭-১১-২০২০, ০৯:১৫

সঞ্জয় কর্মকার অভিজিৎ

fb tw
মাদারীপুরে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ২
মাদারীপুরে নির্মাণাধীন ছয়তলা ভবনে ব্যবহৃত ক্রেন থেকে পরে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার বেলা ১টার দিকে জেলা সদর হাসপাতালের ভেতরে নির্মাণাধীন ভবনে এই দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার সকাল থেকে জেলা সদর হাসপাতালের ভেতরে নির্মাণাধীন ছয়তলা ভবনে কাজ করেছে অর্ধশত শ্রমিক। ভবনের কাজের জন্য বহুল উচ্চতাসম্পন্ন একটি ক্রেন ব্যবহার করা হয়। ক্রেনের উপরে উঠে কাজ শুরু করে ফরহাদ নামের এক শ্রমিক।
এদিকে অন্য শ্রমিকদের মাধ্যমে নিচে পাথর দিয়ে ঢালাই মেশিনে কাজ চলমান ছিল। পরে ছয়তলা থেকে ক্রেন ভেঙে নিচে পড়ে ঢালাই মেশিনের সাথে মাথায় মারাত্মক আহত হয় ফরহাদ। এসময় নিচে থাকা অপর দুই শ্রমিক শুভ ও নয়নও আহত হয়। তাদেরকে প্রথমে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে শুভ ও ফরহাদকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে ফরিদপুর থেকে ফরহাদকে ঢাকায় নেয়া হলে রাত ৮টার দিকে মাঝপথে মারা যান তিনি।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট জানান, ছয়তলা থেকে পড়ার কারণে শরীরের বিভিন্ন স্থান ভেঙে যাওয়ার পাশাপাশি গুরুতর আহত হয়েছেন তিন শ্রমিক। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop